Advertisement
২৭ ফেব্রুয়ারি ২০২৪
Dibyojyoti Dutta

পায়ে প্লাস্টার জড়ানো ‘অনুরাগের ছোঁয়া’র নায়কের, কী হল দিব্যজ্যোতির?

সমাজমাধ্যমের পাতায় প্লাস্টার জড়ানো পায়ের ছবি দেন ‘অনুরোগের ছোঁয়া’ ধারাবাহিকের নায়ক দিব্যজ্যোতি দত্ত, উদ্বেগে অনুরাগীরা।

Anurager Chowa Serial Actor dibyojyoti dutta shares picture of his broken leg  in instagram

নাচতে গিয়ে পড়ে গেলেন, পা ভেঙেছে ‘অনুরাগের ছোঁয়া’র নায়কের, কেমন আছেন দিব্যজ্যোতি?

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৫ মার্চ ২০২৩ ২০:৩১
Share: Save:

মাসখানেক হল এক বছর পার করল ‘অনুরাগের ছোঁয়া’ সিরিয়াল। টিআরপির দিক থেকে সদাই উপরের দিকে রয়েছে এই ধারাবাহিক। সূর্য ও দীপার সম্পর্কের মধ্যে নতুন নতুন চমক দেখার জন্য মুখিয়ে থাকেন দর্শকরা। অন্তত সিরিয়ালের টিআরপি সে কথাই বলছে। দিন কয়েক আগেই পাহাড় থেকে শুটিং সেরে ফিরেছে সিরিয়ালের গোটা টিম। ভাল ভাবেই চলছিল শুটিং, কিন্তু এর মাঝে বিপত্তি। অসুস্থ সূর্য অর্থাৎ সিরিয়ালের নায়ক দিব্যজ্যোতি দত্ত। শনিবার নিজের সমাজমাধ্যমের পাতায় প্লাস্টার জড়ানো পায়ের ছবি দেন অভিনেতা। ক্যাপশনে লেখেন, ‘‘জীবন খুব সুন্দর, তাই হাসতে ভুলো না।’’

Anurager Chowa Serial Actor dibyojyoti dutta shares picture of his broken leg  in instagram

আচমকা কী ভাবে ঘটল এই দুর্ঘটনা? ছবি: ফেসবুক।

কিন্তু আচমকা কী ভাবে ঘটল এই দুর্ঘটনা? আনন্দবাজার অনলাইনকে দিব্যজ্যোতি জানান, নাচের ক্লাসে ওয়ার্ম আপের সময় পায়ে চোট লাগে তাঁর। অভিনেতার কথায়, ‘‘পায়ের পাতায় চিড় ধরেছে, বুঝতেই পারলাম না, কী ভাবে হল। ব্যথা আছে।’’ তা হলে আপাতত কি শুটিং থেকে আপাতত ছুটি? অভিনেতা বলেন, ‘‘না একেবারেই নয় এ ভাবেই শুটিং করছি। কিছু করার নেই।’’ মেগা সিরিয়ালে কাজের চাপ নিয়ে নতুন করে বলার কিছু নেই। ছুটি বলতে প্রতি মাসের দ্বিতীয় রবিবার। তাই পায়ের চোট থাকলেও হাসিমুখেই চলছে কাজ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE