Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Sidharth Malhotra-Kiara Advani

বিয়ের পরে লাল গালিচায় একা সিদ্ধার্থ, তাঁকে ছেড়ে কাকে মন দিলেন কিয়ারা?

বিয়ের এখনও দু’মাসও হয়নি। তার আগেই পুরস্কার বিতরণী অনুষ্ঠানের লাল গালিচায় একা হাঁটতে দেখা গেল সিদ্ধার্থ মলহোত্রকে।

Kiara Advani gushes over Sidharth Malhotra as he dedicates an award to herdgtl

বিয়ের মাস দুয়েক কাটতে না কাটতেই লাল গালিচায় একা হাঁটতে দেখা গেল সিডকে। তবে কি সিড-কিয়ারার সংসারে চিড় ধরল? ছবি: সংগৃহীত।

মুম্বই শেষ আপডেট: ২৫ মার্চ ২০২৩ ২০:১৩
Share: Save:

প্রেমের মাসে গাঁটছড়া বেঁধেছেন সিদ্ধার্থ মলহোত্র ও কিয়ারা আডবাণী। রাজস্থানের জয়সলমেরের সূর্যগড় প্রাসাদে গোধূলি আলোয় চার হাত এক হয়েছে বলিউডের দুই তারকার। বিয়ে করেই দিল্লিতে শ্বশুরবাড়ি চলে গিয়েছিলেন কিয়ারা। সেখানে আত্মীয়-পরিজনের সঙ্গে রিসেপশন পার্টির পরে মায়ানগরীতে ফেরেন নবদম্পতি। তার পর সেখানে এসে আরও এক জমকালো রিসেপশন। সিড ও কিয়ারার রিসেপশনে উপস্থিত ছিলেন চলচ্চিত্র জগতের তাবড় তারকারা। বিয়ের সব অনুষ্ঠান শেষ করে সংসার পেতেছেন ‘শেরশাহ’ জুটি। তবে বিয়ের মাস দুয়েক কাটতে না কাটতেই লাল গালিচায় একা হাঁটতে দেখা গেল সিডকে। তবে কি সিড-কিয়ারার সংসারে চিড় ধরল?

bollywood actor sidharth malhotra

অনুষ্ঠানে সঙ্গে না থাকলেও সমাজমাধ্যমে সিডের পাশেই রইলেন কিয়ারা।

উত্তর পাওয়া গেল অনুষ্ঠান শুরু হওয়ার কিছুক্ষণ পরেই। স্টাইল আইকন বিভাগে সেরা অভিনেতা নির্বাচিত হলেন সিদ্ধার্থ। মঞ্চে উঠে পুরস্কার হাতে নিয়েই অভিনে‌তার মুখে স্ত্রী কিয়ারার নাম। সিড বলেন, ‘‘বিয়ের পরে এটা আমার দ্বিতীয় অ্যাওয়ার্ড। প্রথম অ্যাওয়ার্ড পেয়েছিলাম সেরা অভিনেতা হিসাবে। এটা সেরা স্টাইল আইকনের। আমার মনে হয়, আমরা স্ত্রী খুশি হবে।’’ বক্তব্য রাখার সময় সিদ্ধার্থের চোখেমুখে লালচে আভা। অভিনেতা আরও বলেন, ‘‘এটা বলা যেতেই পারে যে, আমার স্ত্রী এমন স্বামী পেয়েছে যে এক জন কেতাদুরস্ত অভিনেতা।’’ বিয়ের পরের দ্বিতীয় অ্যাওয়ার্ডও স্ত্রী কিয়ারাকেই উৎসর্গ করলেন অভিনেতা।

অন্য দিকে অনুষ্ঠানে সঙ্গে না থাকলেও সমাজমাধ্যমে সিডের পাশেই রইলেন কিয়ারা। ‘আরআরআর’ খ্যাত রাম চরণের সঙ্গে ‘আরসি১৫’ ছবিতে কাজ করছেন কিয়ারা আডবাণী। খবর, ওই ছবির শুটিং চলার কারণেই অনুষ্ঠানে উপস্থিত থাকতে পারেননি অভিনেত্রী। তবে সিদ্ধার্থের পুরস্কার পাওয়ায় উচ্ছ্বসিত কিয়ারা। আরও বেশি খুশি হয়েছেন সিদ্ধার্থের বক্তব্য শুনে। মঞ্চে সিদ্ধার্থের বক্তব্য রাখার একটি ভিডিয়ো ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করে কিয়ারা লেখেন, ‘‘আমার মনের সবটা জুড়ে রয়েছে ও!’’ বিয়ের মাস দুয়েক পরেও যে একে অপরের প্রেমে মশগুল যুগল, তার প্রমাণ সমাজমাধ্যমের পাতাতেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE