Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Tiger 3

এই শেষ, আর নয়! সলমনের ছবি না করার সিদ্ধান্ত নিলেন ক্যাটরিনা, টুইট ঘিরে হইচই

‘টাইগার থ্রি’ ছবিতে জোয়া ও টাইগারকে ফের বড় পর্দায় দেখার জন্য মুখিয়ে রয়েছেন দর্শক। তবে এটাই নাকি শেষ কাজ, ঘোষণা ক্যাটরিনার! টুইট ঘিরে জল্পনা তুঙ্গে।

Katrina Kaif\\\'s last film with salman khan will be tiger 3 as vicky kaushal made an objection

খুব শীঘ্রই তাঁদের একসঙ্গে দেখা যাবে 'টাইগার থ্রি' ছবিতে। তবে এই ছবিতেই নাকি শেষ বারের মতো জুটি বাঁধছেন সলমন-ক্যাটরিনা। — ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৫ মার্চ ২০২৩ ১৯:৪৮
Share: Save:

২০০৫-এ ‘ম্যায়নে প্যায়ার কিঁউ কিয়া’ ছবিতে বলিউডে পা রাখেন ক্যাটরিনা কইফ। তার পর সাফল্য নয়, পর পর ছবি ব্যর্থ হয়েছে তাঁর। তা সত্ত্বেও কাজের অভাব ঘটেনি ক্যাটরিনার। সৌজন্যে বলিউডের ‘সুলতান’। দীর্ঘ দিন সলমনের সঙ্গে প্রেমের সম্পর্কেও ছিলেন অভিনেত্রী। তবে তাঁদের প্রেম ভেঙেছে বহু দিন। ২০২১ সালে ভিকি কৌশলের সঙ্গে সংসার পাতেন ক্যাটরিনা। তবু কাজের সম্পর্ক ছিল তাঁদের। খুব শীঘ্রই তাঁদের একসঙ্গে দেখা যাবে ‘টাইগার থ্রি’ ছবিতে। তবে এই ছবিতেই নাকি শেষ বারের মতো জুটি বাঁধছেন তাঁরা। টুইট করে জানান এক চিত্র সমালোচক।

বিয়ের পর ‘টাইগার থ্রি’তে প্রথম বার সলমনের সঙ্গে অভিনয় করেছেন ক্যাটরিনা। এমনিতেই টাইগার-জোয়া জুটিকে বড় পর্দায় দেখার জন্য মুখিয়ে রয়েছেন দর্শক। তাতেই আপত্তি অভিনেত্রীর স্বামী ভিকি কৌশলের। তাই সলমনের সঙ্গে আর অভিনয় করবেন না ক্যাট। চিত্রসমালোচক উমাইর সিন্ধু টুইটে লেখেন, ‘‘ক্যাটরিনা কাইফ বলেছেন, ‘টাইগার থ্রি’ সলমন খানের সঙ্গে তাঁর শেষ সিনেমা। এর পর তাঁর সঙ্গে আর কোনও কাজ করবেন না।’’ শোনা যাচ্ছে, ভিকি কৌশল নাকি ক্যাটরিনাকে সতর্ক করেছেন সলমনের সঙ্গে কাজ করার ব্যাপারে। অবশ্য ক্যাটরিনার তরফে এখনও কিছু জানা যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tiger 3 Salman Khan Katrina Kaif
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE