Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Jacqueline Fernandez

বহাল তবিয়তে রয়েছেন জ্যাকলিন, জন্মদিনে জেলবন্দি সুকেশ চিঠিতে কী লিখলেন তাঁর ‘বোট্টা বোম্মাকে’

এই মুহূর্তে জেলবন্দি সুকেশ চন্দ্রশেখর, তবু ভুলতে পারছেন না জ্যাকলিনকে। নিজের জন্মদিনের দিন অভিনেত্রীকে প্রেমপত্রে কী লিখলেন এই ‘কনম্যান’?

Sukesh Chandrasekhar writes letter for Jacqueline fernandez

সুকেশের মনের রানি এখনও সেই জ্যাকলিনই। তাই জন্মদিনে তাঁর প্রিয় ‘বোম্মা’-র জন্য ভালবাসায় ভরা এক চিঠি লিখলেন সুকেশ। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৫ মার্চ ২০২৩ ১৮:১২
Share: Save:

২৫ মার্চ কনম্যান সুকেশ চন্দ্রশেখরের জন্মদিন। ২০০ কোটি টাকা তছরূপে অভিযুক্ত সুকেশ। শুধু তাই নয়, তিনি রাতিরাতি শিরোনামে উঠে আসেন অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজের কারণে। সুকেশের সঙ্গে প্রেমের সম্পর্কে ছিলেন অভিনেত্রী।যার জেরে কম হ্যাপা পোহাতে হয়নি তাঁকে। প্রতারণা কাণ্ডের তদন্তের জেরে গত এক বছরে একাধিক বার আদালতে হাজিরা দিতে হয়েছে জ্যাকলিন ফার্নান্ডেজ়কে। আদালতে সুকেশের বিরুদ্ধে একাধিক তথ্য ফাঁসও করেছেন বলিউড অভিনেত্রী। তবু সুকেশের মনের রানি এখনও সেই জ্যাকলিনই। তাই জন্মদিনে তাঁর প্রিয় ‘বোম্মা’-র জন্য ভালবাসায় ভরা এক চিঠি লিখলেন সুকেশ।

সুকেশ জ্যাকলিনের জন্য লেখেন, ‘‘আমার বোম্মা, জন্মদিনে তোমার অভাব বোধ করছি। আমার চারপাশে তোমার উপস্থিতিকে মিস করছি। যা ভাষায় প্রকাশ করার ক্ষমতাও আমার নেই। তবে আমি জানি, আমার প্রতি তোমার ভালবাসা কখনই শেষ হবে না। যা আমার সবটুকু জুড়ে রয়েছে। আমি জানি, তোমার সুন্দর হৃদয়ে কী আছে! আমার প্রমাণের দরকার নেই। আমার কাছে তোমার ভালবাসাই সব। আমার এমন সুন্দর একটা মন দেওয়ার জন্য তোমাকে ধন্যবাদ।’’ শেষে সুকেশের সংযোজন, ‘‘তোমার ভালবাসাই আমার জীবনের শ্রেষ্ঠ উপহার।’’ উল্লেখ্য, তেলুগু ভাষায় ‘বোট্টা বোম্মা’ শব্দবন্ধটির অর্থ ‘সুন্দর পুতুল’।

আর্থিক তছরুপের মামলায় জ্যকলিনের নাম জড়ানোর পর থেকে সুকেশকে নিয়ে বিস্ফোরক সব মন্তব্য করেন অভিনেত্রী। তবে জ্যাকলিনের হাত যে এখনই ছাড়ছেন না সুকেশ, তা জেলে বসেই বার বার প্রমাণ করে দিয়েছেন এই ‘কনম্যান’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Jacqueline Fernandez Sukesh Chandrasekhar Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE