Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Aashiqui 3

মুখ থুবড়ে পড়েছে আগের ছবি, তার পরেও ‘আশিকি’-তে মজে বলিপাড়ার চর্চিত প্রাক্তন জুটি?

জুটি হিসাবে ইমতিয়াজ় আলির ‘লভ আজ কাল’ ছবিতে প্রথম একসঙ্গে কাজ সারা আলি খান ও কার্তিক আরিয়ানের। বক্স অফিসে ব্যর্থ সেই ছবি। ব্যর্থতা ভুলে ফের কি জুটি বাঁধবেন সারা-কার্তিক?

Sara Ali Khan breaks silence on working with ex-boyfriend Kartik Aaryan in Ashiqui 3.

‘আশিকি ৩’ ছবিতে কি ফের কার্তিকের সঙ্গে এক ফ্রেমে ধরা দেবেন সারা? ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৫ মার্চ ২০২৩ ১৭:৪০
Share: Save:

২০২০ সালে প্রথম জুটি বেঁধে কাজ করেছিলেন ইমতিয়াজ় আলির ‘লভ আজ কাল’ ছবিতে। কার্তিক আরিয়ান ও সারা আলি খান। বলিউডের অন্দরে গুঞ্জন, ওই ছবির সেটেই একে অপরের প্রেমে পড়েছিলেন কার্তিক ও সারা। তবে সেই সম্পর্ক খুব বেশি দিন টেকেনি। বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছিল ইমতিয়াজ় আলির ‘লভ আজ কাল’। পাশাপাশি, নিজেদের সম্পর্কেও ইতি টেনেছিলেন সারা ও কার্তিক। জনসমক্ষে নিজেদের সম্পর্ক নিয়ে খুব একটা মুখ না খুললেও বলিপাড়ায় ওঁদের সমীকরণ অনেকটা ‘ওপেন সিক্রেট’-এর মতো। ফলে, মাঝেমধ্যেই চর্চিত প্রাক্তনকে নিয়ে প্রশ্নের মুখোমুখি হন সারা আলি খান। এমনই এক সাক্ষাৎকারে সারাকে প্রশ্ন করা হয়, ‘আশিকি ৩’ ছবিতে কি ফের কার্তিকের সঙ্গে এক ফ্রেমে দেখা যেতে পারে তাঁকে? সারার উত্তরে অবাক জুটির অনুরাগীরাও।

‘আশিকি’ বলিউডের অন্যতম সফল ফ্র্যাঞ্চাইজ়ি। ‘আশিকি ২’-এর পর ‘আশিকি ৩’ ছবি তৈরি নিয়ে অনেক দিন ধরেই কানাঘুষো চলছে বলিপাড়ার অন্দরে। সাধারণত ‘আশিকি’ ফ্র্যাঞ্চাইজ়ির ছবির হাত ধরে বলিউডে অভিষেক হয় নতুন মুখের। যেমনটা হয়েছিল আদিত্য রায় কপূর ও শ্রদ্ধা কপূরের। তবে, ‘আশিকি ৩’ ছবির জন্য কার্তিক আরিয়ান ও সারা খানের জুটি নিয়েই উৎসাহ বেশি দর্শক ও অনুরাগীদের। প্রাক্তন প্রেমিকের সঙ্গে ফের এক ছবিতে কাজ করবেন সারা? প্রশ্নে সারার উত্তর, ‘‘আমি অবশ্যই কাজ করতে ইচ্ছুক। কিন্তু এখনও এ রকম কোনও প্রস্তাব পাইনি।’’ প্রস্তাব পেলে যে কার্তিকের সঙ্গে পর্দায় প্রেম করায় কোনও আপত্তি নেই সারার, তা স্পষ্ট অভিনেত্রীর কথায়।

প্রেমের সম্পর্ক না টিকলেও বন্ধুত্বে ফাটল ধরেনি সারা আলি খান ও কার্তিক আরিয়ানের। একাধিক অনুষ্ঠানে ও পার্টিতে এক সঙ্গে দেখা গিয়েছে দুই তারকাকে। এমনকি, চলতি বছরে প্রেম দিবসের আগেও উদয়পুরে একসঙ্গে দেখা গিয়েছিল প্রাক্তন জুটিকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE