Advertisement
০৫ মে ২০২৪
Malaika Arora

ক্যামেরা তাক করতেই শ্বাস টেনে এক পায়ে খাড়া! লাল গালিচায় মালাইকার কাণ্ড দেখে হাসির রোল

আরবাজ় খানের সঙ্গে বিচ্ছেদের পর চুটিয়ে প্রেম করছেন অর্জুন কপূরের সঙ্গে। লাল গালিচাতেও প্রেমিকের হাতে হাত রেখে হাঁটলেন মালাইকা।

Malaika Arora gets trolled for sucking in her tummy while posing with Arjun Kapoor in front of the paparazzi

নিয়মিত শরীরচর্চার মধ্যে থাকেন মালাইকা। খাওয়াদাওয়াও করেন মেপেজুপে। তার পরেও শ্বাস টেনে পেট লুকোতে হচ্ছে! — ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৫ মার্চ ২০২৩ ১৯:২৬
Share: Save:

২০১৬ সালে আরবাজ় খানের সঙ্গে বিবাহবিচ্ছেদ হয় মালাইকা অরোরার। তার পর থেকে ১২ বছরের ছোট অর্জুন কপূরের সঙ্গে প্রেম করছেন মালাইকা। অর্জুনের সঙ্গে প্রথম দিকে সম্পর্ক নিয়ে লুকোছাপা রাখলেও এখন আর সেই রাস্তায় হাঁটছেন না তিনি। জনসমক্ষেই অর্জুনের সঙ্গে হাতে হাত রেখে এক অনুষ্ঠানে উপস্থিত মালাইকা। তবে সেই অনুষ্ঠানের লাল গালিচাতেই এক কাণ্ড ঘটালেন মালাইকা। অর্জুন আর মালাইকা অনুষ্ঠানের জায়গায় প্রবেশ করতেই লাল গালিচায় অপেক্ষা করছিলেন চিত্রগ্রাহীরা। ক্যামেরা দেখেই শ্বাস টেনে এক পায়ে খাড়া ‘ছাইয়া ছাইয়া’ তারকা। সামান্যতম ভুঁড়িও যেন দেখা না যায় ছবিতে! এত যোগাভ্যাস, জিমের বাইরে এত ফোটোসেশন— সবই তো তা হলে বৃথা!

অনুষ্ঠানের জন্য কালো পোশাকে সেজেছিলেন মালাইকা। মাথার চুল বাঁধা একটি পনিটেলে, তা জড়ানো রুপোলি রাংতায়। অর্জুনের সঙ্গে হাত ধরেই লাল গালিচায় উপস্থিত হন বলিউডের জনপ্রিয় ‘আইটেম কন্যা’। তবে ছবি তোলার সময়েই বিপত্তি। এমনিতে ৪৯ বছর বয়সের তুলনায় ঈর্ষণীয় চেহারা ধরে রেখেছেন মালাইকা। পাশাপাশি, এক সন্তানের মা তিনি। যদিও অভিনেত্রীর চেহারা দেখে তা বোঝা দায়। নিয়মিত শরীরচর্চার মধ্যে থাকেন মালাইকা। খাওয়াদাওয়াও করেন মেপেজুপে। তার পরেও শ্বাস টেনে পেট লুকোতে হচ্ছে! মালাইকার এই কাণ্ড দেখে অবাক নেটাগরিকরা।

ইতিমধ্যেই সমাজমাধ্যমে রীতিমতো হাসির খোরাক হয়ে উঠেছেন অভিনেত্রী। অনেকের দাবি, কমবয়সি প্রেমিকের সঙ্গে মানানসই লাগার জন্যই মরিয়া চেষ্টা করছেন প্রায় পঞ্চাশ ছুঁইছুঁই মালাইকা।

দিন কয়েক আগে অর্জুন কপূরের সঙ্গে বিয়ের জল্পনা নিয়ে এক অনুষ্ঠানে মুখ খুলেছিলেন মালাইকা। অর্জুন ও তাঁর মধ্যে বয়সের পার্থক্য ১২ বছরের। তার উপরে, এক সন্তানের মা তিনি। অর্জুনের সঙ্গে সম্পর্কের প্রথম দিকে বিস্তর বিতর্ক ও সমালোচনার মুখে পড়তে হয়েছিল মালাইকাকে। তবে সময়ের সঙ্গে বদলেছে পরিস্থিতি। এখন নিজেদের মধ্যে বেশ স্বচ্ছন্দ দুই তারকাই। বিয়ে নিয়ে কী চিন্তাভাবনা তাঁদের? প্রশ্নে মালাইকার উত্তর, ‘‘আমরা এখন প্রি-হানিমুন পর্যায়ে রয়েছি। প্রতিটা মুহূর্ত চুটিয়ে উপভোগ করছি।’’ তিনি আরও বলেন, ‘‘আমরা দু’জনেই যথেষ্ট অভিজ্ঞ। দু’জনে এটা নিয়ে একমত যে, একে অপরের সঙ্গে জীবন কাটাতে চাই। বিয়ে নিয়ে আমরা নিজেদের মধ্যে মজা করলেও, তা নিয়ে গুরুত্ব দিয়ে চিন্তাভাবনাও করেছি। তবে এখনই সবটা বলে দিতে চাই না আমরা।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Malaika Arora Bollywood Actor Trolled paparazzi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE