Advertisement
০২ মে ২০২৪
Shah Rukh Khan

Anushka Sen: কোরিয়ার মানুষ হিন্দি ছবি না বুঝলেও শাহরুখ খানকে ভালবাসেন: অনুষ্কা

ওয়েব সিরিজের কাজে দক্ষিণ কোরিয়া গিয়েছিলেন টেলিভিশন অভিনেত্রী অনুষ্কা সেন। দুই দেশের বন্ধুত্ব গাঢ় হোক, চান তিনি।

কোরিয়ান ওয়েব সিরিজের কাজে গিয়ে দারুণ অভিজ্ঞতা অভিনেত্রীর

কোরিয়ান ওয়েব সিরিজের কাজে গিয়ে দারুণ অভিজ্ঞতা অভিনেত্রীর

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৫ জুলাই ২০২২ ১৭:১৫
Share: Save:

টেলিভিশনে ছোটদের অনুষ্ঠান ‘বলবীর’-এর সুবাদে জনপ্রিয় মুখ অনুষ্কা সেন। অভিনয় করেছেন ইতিহাস- আশ্রিত ধারাবাহিক ‘ঝাঁসি কি রানি’-তেও। তবে এই প্রথম আন্তর্জাতিক কাজে অভিষেক ১৯ বছরের অভিনেত্রীর। কোরিয়ান ওয়েব সিরিজে অভিনয় করতে সম্প্রতি দক্ষিণ কোরিয়া উড়ে গিয়েছিলেন তিনি। সেখানেই হল আশ্চর্য অভিজ্ঞতা।

অনুষ্কা জানালেন, কোরিয়ার মানুষ ভারতীয় ছবি কিংবা অভিনেতাদের বিষয়ে না জানলেও শাহরুখ খানকে ভালবাসেন। শাহরুখের ছবি তাঁরা কোনওটিই বাদ দেন না।

দক্ষিণ কোরিয়া ঘুরতে ঘুরতে নানা অভিজ্ঞতার কথাই ভাগ করছেন অভিনেত্রী। সম্প্রতি এক সাক্ষাৎকারে কোরিয়ানদের প্রসঙ্গে জানালেন, ‘‘তাঁরা অনেক ধরনের ছবি দেখেন। হিন্দি ছবিও দেখেছেন, তবে অতটা ভাল বোঝেন না। আমাদের শিল্প, সংস্কৃতি এবং চলচ্চিত্র সম্পর্কেও তাঁদের খুব বেশি ধারণা নেই। তবে পুরনো হিন্দি ছবি অবশ্যই দেখেছেন। কিছু মানুষ শাহরুখ খানকে খুব পছন্দ করেন। অবশ্য শাহরুখ খানকে কে না চেনে! আমরা সবাই তাঁকে ভালোবাসি।’’

অনুষ্কা আরও জানান, কোরিয়ানরা ভারতীয় খাবার খেতে ভালবাসেন। সে দেশের বেশ কিছু রন্ধনপ্রণালী আসলে ভারতীয় মশলা এবং সব্জি দ্বারা প্রভাবিত। যদিও অভিনেত্রীর আক্ষেপ, ‘‘কোরিয়া এবং ভারতের মধ্যে সংযোগ এখন খুব কম। কিন্তু আমি চাই, ভবিষ্যতে দুই দেশের বন্ধুত্ব শক্তিশালী হোক। তাঁরা যে ভাবে অতিথি আপ্যায়ন করেন, তা আমার খুব ভাল লেগেছে। অসামান্য অভিজ্ঞতা। দারুণ সময় কাটালাম। আবারও ফিরে যেতে চাই।’’

গত বছর, রিয়্যালিটি শো ‘ফিয়ার ফ্যাক্টর: খতরোঁ কে খিলাড়ি ১১’-এর প্রতিযোগী ছিলেন অনুষ্কা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE