Advertisement
২৯ সেপ্টেম্বর ২০২২
Urvashi Rautela

Urvashi Rautela: গুন্ডাদের তাড়া খেয়ে ছুটছেন উর্বশী, পালাবেন, নাকি রুখে দাঁড়াবেন?

মুক্তি পেতে চলা ছবির নেপথ্যদৃশ্য পোস্ট করেছিলেন নিজেই। তা নিজেই মুছে দিলেন উর্বশী রওতেলা। কারণ অজ্ঞাত।

‘দ্য লেজেন্ড’ দর্শকের মন কাড়বে বলেই আশা উর্বশীর

‘দ্য লেজেন্ড’ দর্শকের মন কাড়বে বলেই আশা উর্বশীর

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৫ জুলাই ২০২২ ১৬:০২
Share: Save:

ঝলমলে কালো পোশাকে দৌড়চ্ছেন উর্বশী রওতেলা। বাঁ হাতে শক্ত করে ধরা পিস্তল। চারপাশ থেকে ছেঁকে ধরছে সাদা পোশাক পরিহিত স্থানীয় গুন্ডার দল। তাদের হাতে লাঠিসোটা, ধারালো অস্ত্রের ঝিলিক। তবে সবটাই ক্যামেরার সামনে। শীঘ্রই মুক্তি পেতে চলা ‘দ্য লেজেন্ড’ ছবির এক নেপথ্যদৃশ্য হঠাৎই পোস্ট করেছিলেন উর্বশী। সঙ্গে লিখেছিলেন, ‘আমাকে বাঁচাও!’ সেই দেখে শোরগোল। যদিও এক ঘণ্টা পরেই কোনও এক অজ্ঞাত কারণে পোস্টটি সরিয়ে নেন অভিনেত্রী।

আগামী ২৮ জুলাই বিশ্ব জুড়ে হিন্দি, তামিল, তেলুগু, কন্নড় এবং মালয়ালম ভাষায় মুক্তি পাবে উর্বশী অভিনীত দক্ষিণী ছবি ‘দ্য লেজেন্ড’। ‘পাগলপন্তি’-র নায়িকা উর্বশীর প্রথম প্যান ইন্ডিয়ান ছবি এটি। বিপরীতে অভিনয় করছেন নতুন অভিনেতা সারাভনন। গত ১৮ জুলাই ছবির ঝলক-সহ প্রথম গানটি প্রকাশ্যে এনেছিলেন নির্মাতারা। ‘পো পো পো’ গানটি ইতিমধ্যেই দর্শকের থেকে মিশ্র প্রতিক্রিয়া পেয়েছে। তবে ‘দ্য লেজেন্ড’ দর্শকের মন কাড়বে বলেই আশা উর্বশীর।

পোস্ট করেও মুছে দিলেন কেন?

পোস্ট করেও মুছে দিলেন কেন?

এ ছাড়াও হাতে একগুচ্ছ কাজ অভিনেত্রীর। আন্তর্জাতিক ছবি ‘৩৬৫ ডেজ’-এ মিশেল মররো এবং টমাস ম্যান্ডেসের সঙ্গে দেখা যাবে উর্বশীকে। তার পরে রণদীপ হুডার বিপরীতে নায়িকা হবেন ‘ইনস্পেক্টর অবিনাশ’-এ। শেক্সপিয়রের ‘মার্চেন্ট অফ ভেনিস’-অবলম্বনে দ্বিভাষিক থ্রিলার ‘ব্ল্যাক রোজ’-এও অভিনয় করবেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.