Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Anushka-Virat

দীপিকা-রণবীরের পর এবার অনুষ্কা! কত কোটির সম্পত্তি কিনলেন বিরুষ্কা, দাম শুনলে চমকে যাবেন

নতুন ছবির শ্যুটিংয়ে ব্যস্ত অনুষ্কা। এশিয়া কাপের জন্য দুবাইয়ে বিরাট। দায়িত্ব সামলাচ্ছেন ভাই বিকাশ কোহলী। আলিবাগে কোটি টাকার সম্পত্তি কিনলেন বিরুষ্কা। কত টাকা দাম তাঁদের এই নতুন সম্পত্তির?

গণেশ চতুর্থীর দিনই নতুন বাংলো কিনলেন বিরুষ্কা।

গণেশ চতুর্থীর দিনই নতুন বাংলো কিনলেন বিরুষ্কা।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০২ সেপ্টেম্বর ২০২২ ১৬:০৯
Share: Save:

দীপিকা পাড়ুকোনের পর এবার অনুষ্কা শর্মা। আলিবাগে কোটি টাকার সম্পত্তি কিনলেন বিরাট কোহলী এবং অনুষ্কা শর্মা। গণেশ চতুর্থীর দিনই নতুন বাংলো কিনলেন নায়িকা। গ্রামের নাম জিরাদ। সেই গ্রামের কাছেই প্রায় ৮ একর জমি জুড়ে তৈরি অনুষ্কা-বিরাটের এই বাংলো। দাম ১৯.২৪ কোটি টাকা। ইতিমধ্যেই তাঁরা জমা করেছেন ১.১৫ কোটি টাকা।

এই মুহূর্তে এশিয়া কাপ খেলার জন্য দুবাইয়ে রয়েছেন বিরাট কোহলী। ফলে এই নতুন বাড়ির সমস্ত লেনদেন সামলাচ্ছেন বিরাটের ভাই বিকাশ কোহলী। ৩.৩৫ লক্ষ টাকা কর হিসাবে এরই মধ্যে জমাও দিয়েছেন তাঁরা।

গত মাসেই আলিবাগের নতুন বাড়িতে প্রবেশ করেছেন দীপিকা এবং রণবীর। পরিবারের সদস্যদের উপস্থিতিতে গৃহপ্রবেশের অনুষ্ঠান করেছেন তারকা দম্পতি।তাঁদের এই সম্পত্তির দাম প্রায় ২২ কোটি টাকা। জন্মাষ্টমীর দিন নতুন বাড়িতে প্রবেশ করেছেন তাঁরা। শাহরুখ, সলমন-সহ বলি তারকাদের অনেকেরই বাড়ি আলিবাগে।আপাতত অনুষ্কা ব্যস্ত ‘চাকদহ এক্সপ্রেস’-এর প্রস্তুতি নিয়ে। সব ঠিক থাকলে আগামী বছরই ‘ওটিটি’ মাধ্যমে মুক্তি পাবে তাঁর এই ছবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Virat Kohli Anushka Sharma Bollywood Cricket
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE