Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Anushka Sharma's Pregnancy Update

আরও কড়া অনুষ্কা, একদম ছবি তোলা যাবে না, ধমক অভিনেত্রীর!

দ্বিতীয় বার অন্তঃসত্ত্বা হওয়ার জল্পনা অনুষ্কার। ছবিশিকারিদের দেখা মাত্র ধমক দিলেন অভিনেত্রী!

Anushka Sharma asked paparazzi not to take her photo amid pregnancy rumours

অনুষ্কা শর্মা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০২ অক্টোবর ২০২৩ ১৯:৩১
Share: Save:

অনুষ্কা নাকি সন্তানসম্ভবা! দ্বিতীয় বার মা হতে চলেছেন তিনি। শনিবার এমনই খবর ছড়িয়ে পড়ে সমাজমাধ্যমে। সম্প্রতি এক ক্লিনিকের বাইরে অনুষ্কাকে দেখা যায়। অনুষ্কার পোশাক দেখে আলোকচিত্রীরা অনুমান করেন, অভিনেত্রী অন্তঃসত্ত্বা। যদিও সেই ছবি প্রকাশ্যে আসেনি। এই ঘটনার এক দিন কাটতে না কাটতেই মুম্বইয়ের রাস্তায় দেখা গেল অভিনেত্রীকে। অবশ্য গাড়িতে ছিলেন অনুষ্কা। পরনে ঢিলে শার্ট ও ডেনিম। ছবিশিকারিদের দেখা মাত্র কড়া ভাবে বলে দিলেন, ‘‘একদম ছবি তুলবেন না।’’ এমনিতেই ভামিকার জন্মের পর মেয়ের ছবি তোলা নিয়ে বাড়তি সর্তকতা অবলম্বন করেন কোহলি দম্পতি। তা হলে দ্বিতীয় সন্তানের ক্ষেত্রেও সে পথেই হাঁটবেন অনুষ্কা, সেই অনুমান অগণিত নেটাগরিকের।

ব্যক্তিগত জীবনে বাইরের লোকের প্রবেশ বরাবরই না-পসন্দ অভিনেত্রীর। তাঁর ও বিরাট কোহলির প্রেম থেকে বিয়ে— সবেতেই চূড়ান্ত গোপনীয়তা বজায় রেখেছেন তিনি। ২০২১ সালের ১১ জানুয়ারি এই তারকা দম্পতির প্রথম সন্তান ভামিকার জন্ম হয়। সেই থেকেই ছোট্ট ভামিকাকে নিয়ে তুমুল উত্তেজনা ও কৌতূহল তাঁর অনুরাগীদের মধ্যে। কেমন দেখতে হয়েছে বিরাট-অনুষ্কার মেয়েকে, সকলেই জানতে চান সে সময়। তবে মেয়েকে নিয়ে শুরু থেকেই রাখঢাক কোহলি দম্পতির। মেয়েকে কড়া ভাবে আগলেছেন দুনিয়ার নজর থেকে। দ্বিতীয় সন্তানের ক্ষেত্রেও সেই একই সতকর্তা জারি রাখছেন তাঁরা, খানিকটা তেমন আভাসই যেন দিলেন অভিনেত্রী। শোনা যাচ্ছে, চার মাসেরও বেশি সময় অন্তঃসত্ত্বা অনুষ্কা। গত কয়েক মাস ধরেই অনুষ্কা নিজেকে লোকচক্ষুর আড়ালেই রেখেছেন। তবে তাঁদের ঘনিষ্ঠ সূত্রের দাবি, খুব শীঘ্রই দ্বিতীয় সন্তানের আগমনের সুখবর ঘোষণা করবেন তাঁরা। তার আগে বিষয়টি নিয়ে আলোচনা হোক, চান না তাঁরা। সেই কারণেই বোধ হয় এমন কড়াকড়ি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE