Advertisement
০৩ মে ২০২৪
Virat Kohli

মাঠ থেকে চুমু বিরাটের! ৫ বছর পরেও একই ভাবে রাঙা হলেন অনুষ্কা

বর্তমান অধিনায়ক ফ্যাফ ডুপ্লেসি চোট পাওয়ায় আরসিবির নেতৃত্ব দিচ্ছেন বিরাট। রবিবার দুর্দান্ত খেলে রাজস্থান রয়্যালসকে হারিয়ে দিয়েছে বিরাটের দল। সেই খেলা দেখতে গিয়ে রোমাঞ্চিত অনুষ্কা।

Anushka Sharma blushes as she receives flying kiss from Virat Kohli at RCB vs RR IPL match

অনুষ্কার জীবনেও ব্যস্ততার অন্ত নেই, তবে বিরাটের খেলা দেখার সুযোগ তিনি হারান না। ছবি—সংগৃহীত

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৪ এপ্রিল ২০২৩ ০৮:০৫
Share: Save:

এ গলি সে গলি, কোথায় ভাল খাবার পাওয়া যায়? খুঁজতে খুঁজতে বেঙ্গালুরু চষে ফেলেছেন অনুষ্কা শর্মা। বিরাট কোহলির খেলা দেখছেন মাঠে গিয়ে আর ফাঁক পেলেই স্থানীয় ধোসা, আইসক্রিম ইত্যাদি চেখে দেখছেন। ইতিমধ্যেই নিজের পরিবার এবং বিরাটের সঙ্গে অনুষ্কার দিনযাপনের বেশ কয়েকটি ছবি ভাইরাল হয়েছে। তবে সেখানেই শেষ নয়। খেলার মাঠ থেকে গ্যালারির মধ্যেও যে প্রেমের নিটোল সেতু বাঁধা, তা দেখিয়ে দিলেন বিরাট।

আইপিএলে হাড্ডাহাড্ডি খেলা চলছে দেশ জুড়ে। ২৩ এপ্রিল কলকাতায় যেমন কেকেআর-এর ম্যাচ ছিল, তেমনই বেঙ্গালুরুরতে বিরাটের দল রয়্যাল চ্যালেঞ্জার্স দাপিয়ে বেড়াচ্ছিল। রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে খেলার সময় বিরাট একটি ক্যাচ ধরেন। গ্যালারিতে উঠে দাঁড়িয়ে হাততালি দিচ্ছিলেন অনুষ্কা। মাঠের মাঝখানে দাঁড়িয়েই বিরাট তাঁর স্ত্রীর দিকে ছুড়ে দিলেন উড়ন্ত চুমু। লুফে নিয়ে ভালবাসা জানালেন অনুষ্কাও। লাজে রাঙা হয়ে উঠতে দেখা গেল অভিনেত্রীকে। সেই মুহূর্তের ছবি ভাইরাল হয়ে ঘুরছে নেটদুনিয়ায়।

বর্তমান অধিনায়ক ফ্যাফ ডুপ্লেসি চোট পাওয়ায় আরসিবির অধিনায়ক হয়েছেন বিরাট। রবিবার দুর্দান্ত খেলে বেঙ্গালুরুতে রাজস্থান রয়্যালসকে হারিয়ে দিয়েছে বিরাটের দল।

অনুষ্কার জীবনেও ব্যস্ততার অন্ত নেই, তবে বিরাটের খেলা দেখার সুযোগ তিনি হারান না। ২০১৮ সালেও বিরাটকে সঙ্গ দিতে ইংল্যান্ড গিয়েছিলেন অভিনেত্রী। সে বারও ২৩তম সেঞ্চুরি সেরে মাঠে দাঁড়িয়ে গ্যালারির দিকে ফিরে স্ত্রীকে উড়ন্ত চুমু পাঠিয়েছিলেন বিরাট। ৫ বছর পরেও সেই দৃশ্যে ছেদ পড়ল না।

শেষবার নেটফ্লিক্সের ‘কলা’ ছবিতে অতিথি চরিত্রে দেখা গিয়েছিল অনুষ্কাকে। যেখানে তিনি একটি গানে উপস্থিত ছিলেন। এর আগে ‘জ়িরো’তে শাহরুখ খান এবং ক্যাটরিনা কইফের সঙ্গে অভিনয় করেছিলেন বিরাট-ঘরনি। আগামী দিনে ক্রিকেটার ঝুলন গোস্বামীর জীবননির্ভর ছবি ‘চাকদহ এক্সপ্রেস’-এ দেখা যাবে অনুষ্কাকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Virat Kohli Anushka Sharma IPL Kissing
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE