Advertisement
০৬ মে ২০২৪
Virat-Anushka

তৃতীয় বার বিশ্বসেরা হওয়ার হাতছানি! মেয়ে ভামিকাকে নিয়ে আমদাবাদে হাজির সন্তানসম্ভবা অনুষ্কা

চলতি বিশ্বকাপের সেমিফাইনালে গ্যালারিতে বসেই ‘বিরাট’ নজিরের সাক্ষী থেকেছেন তিনি। বিশ্বসেরার শিরোপা ও ভারতের মধ্যে দূরত্ব মাত্র এক ম্যাচের। সেই ম্যাচ দেখতে মেয়েকে নিয়ে আমদাবাদে হাজির অনুষ্কা শর্মা।

Anushka Sharma in World Cup Final.

নরেন্দ্র মোদী স্টেডিয়ামের গ্যালারিতে অনুষ্কা শর্মা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
আমদাবাদ শেষ আপডেট: ১৯ নভেম্বর ২০২৩ ১৩:৫০
Share: Save:

২০০৩-এর পর আবার ২০২৩। দু’দশক পরে ফের বিশ্বকাপ ফাইনালে অস্ট্রেলিয়ার মুখোমুখি ভারত। তৃতীয় বার বিশ্বসেরা হওয়ার হাতছানি ভারতের সামনে। বিশ্বকাপের সঙ্গে দূরত্ব স্রেফ এক ম্যাচের। রবিবার আমদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে সেই ম্যাচের দিকে চোখ গোটা দেশের। ভরা স্টেডিয়ামে সেই ম্যাচ দেখতে হাজির ভারতীয় ক্রিকেট তারকা বিরাট কোহলির স্ত্রী ও বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মাও। রবিবার বেলার দিকেই আমদাবাদে পা রাখেন অনুষ্কা। মেয়ে ভামিকাকে নিয়ে ভারত বনাম অস্ট্রেলিয়ার বিশ্বকাপ ফাইনাল ম্যাচ দেখতে হাজির অভিনেত্রী।

রবিবার সাদা সালোয়ার কামিজ় পরে আমদাবাদে পা রাখেন অনুষ্কা। ছবিতে স্পষ্ট তাঁর স্ফীতোদর। মেয়ে ভামিকা সঙ্গে থাকলেও তাঁকে কোলে নেননি অনুষ্কা। ভামিকাকে দেখা গেল অভিনেত্রীর এক সহকারীর কোলে। মেয়েকে নিয়েই কি গ্যালারিতে আসবেন অনুষ্কা? এখন তুঙ্গে সেই জল্পনাই।

৫ নভেম্বর কলকাতায় ইডেন গার্ডেন্সের ম্যাচে বিরাটের ৪৯তম শতরান করার সময় গ্যালারিতে ছিলেন না অনুষ্কা। তবে তার পর থেকে আর কোনও ম্যাচ মিস্ করেননি তিনি। সন্তানসম্ভবা তিনি, তা সত্ত্বেও বিরাটের ম্যাচে গ্যালারিতে দেখা গিয়েছে তাঁকে। ৫ নভেম্বর নিজের জন্মদিনে ৪৯তম শতরান করে সচিন তেন্ডুলকরের নজির স্পর্শ করেছিলেন কোহলি। সেই দিন অনুষ্কা গ্যালারিতে না থাকায় সমাজমাধ্যমের পাতাতেই বিরাটকে শুভেচ্ছা জানান। নিউ জ়িল্যান্ডের সঙ্গে ভারতের সেমিফাইনালের ম্যাচে নিজের এক দিনের ক্রিকেট জীবনের ৫০তম শতরানটি করে মাস্টার ব্লাস্টারের নজির ভাঙেন বিরাট। সেই সন্ধ্যায় বিরাটকে গ্যালারি থেকে চুম্বন ছুড়ে দিয়েছিলেন অনুষ্কা। রবিবারও কি পুনরাবৃত্তি হবে সেই ছবির? সেই অপেক্ষাতেই দেশবাসী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE