Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৬ ডিসেম্বর ২০২১ ই-পেপার

১০ মিনিটের মধ্যেই ক্যাটরিনার বাড়ির ক্রিসমাস পার্টি ছেড়ে কেন চলে গেলেন অনুষ্কা?

সংবাদ সংস্থা
২৮ ডিসেম্বর ২০১৮ ১৪:৩৬
ক্যাটরিনার বাড়ির পার্টি থেকে চটজলদি বেরিয়ে যান অনুষ্কা।

ক্যাটরিনার বাড়ির পার্টি থেকে চটজলদি বেরিয়ে যান অনুষ্কা।

২৫ শে ডিসেম্বরের রাত। ক্রিসমাস পার্টি চলছে পুরোদমে ক্যাটরিনা কইফের মুম্বইয়ের বাড়িতে। প্রায় এক যুগ পর দেখা যাচ্ছে একটি বিরল দৃশ্য। একসঙ্গে পার্টি করছেন বলিউডের ‘বাদশা’ শাহরুখ খান এবং ‘ভাইজান’ সলমন খান! কিন্তু তাল কাটল হঠাৎই। পার্টির মাদকতা যখন তুঙ্গে, তখনই দেখা গেল পার্টি ছেড়ে চলে যাচ্ছেন দুই খানেরই প্রিয় অভিনেত্রী অনুষ্কা শর্মা! কিন্তু কেন?

সূত্রের খবর, অস্ট্রেলিয়া যাবার বিমান ধরবার তাড়া থাকাতেই তড়িঘড়ি বেরিয়ে যান অনুষ্কা। ভারতীয় ক্রিকেট দলের কঠিন অস্ট্রেলিয়া সফরে স্বামী বিরাট কোহলির পাশে থাকতেই অনুষ্কা অস্ট্রেলিয়া গেছেন বলে মনে করা হচ্ছে। অর্থাৎ বিরাট-অনুষ্কার নতুন বছরের শুরুটা এ বার হবে অস্ট্রেলিয়াতেই।

অনুষ্কার উপস্থিতি বরাবরই তাঁকে বাড়তি অনুপ্রেরণা দেয় বলে জানিয়ে এসেছেন ভারত অধিনায়ক বিরাট কোহালি। এর আগে বছরের শুরুতে কঠিন সাউথ আফ্রিকা সফরের সময়েও তাঁর জীবনে এবং ভাল খেলার পিছনে স্ত্রী অনুষ্কা শর্মার ভূমিকার কথা স্বীকার করেছিলেন বিরাট।

Advertisement

আরও পড়ুন: গুরুতর অসুস্থ অভিনেতা কাদের খান

২০১৭ সালের ১১ ডিসেম্বর বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন বিরাট ও অনুষ্কা। সম্প্রতি তাদের বিয়ের এক বছর পূর্ণ হয়েছে। এই প্রসঙ্গে বিরাট বলেছেন যে, তিনি ভাবতেই পারছেন না কী করে এত কিছু হয়ে গেল! “সবই যেন মাত্র গতকাল হয়েছে।’’

আরও পড়ুন: অভিনয়ের পাশাপাশি কোন নেশা ধরে রেখেছেন ‘জয়ী’?

আরও পড়ুন

Advertisement