Advertisement
১৬ মে ২০২৪
Anushka Sharma

অভিনয় ছাড়ছেন অনুষ্কা! হঠাৎ এমন সিদ্ধান্ত কেন নিলেন অভিনেত্রী?

এই মুহূর্তে কান চলচ্চিত্র উৎসবে রয়েছেন অভিনেত্রী। এর মাঝেই নিজের সিদ্ধান্তের কথা জানালেন অনুষ্কা শর্মা।

Anushka Sharma

হঠাৎ কী কারণে এমন সিদ্ধান্ত নিলেন অনুষ্কা? ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৭ মে ২০২৩ ১৭:২০
Share: Save:

বলিউডের প্রথম সারির অভিনেত্রীদের তালিকায় রয়েছেন অনুষ্কা শর্মা। কেরিয়ারে শীর্ষে থাকাকালীন বিরাট কোহলির সঙ্গে বিয়ে। তার বছর কয়েকের মাথায় মেয়ে ভামিকা এল তাঁদের জীবনে। তার পর থেকে সিনেমায় অভিনয় করা কমিয়ে দেন। এই মুহূর্তে কান চলচ্চিত্র উৎসবে রয়েছেন অভিনেত্রী। এর মাঝেই নিজের সিদ্ধান্তের কথা জানালেন অনুষ্কা।

আর খুব বেশি অভিনয় করবেন না অভিনেত্রী। হাতেগোনা ছবি করবেন। বড় জোর, বছরে একটা করে ছবি, ব্যস! তবে হঠাৎ কী কারণে এই সিদ্ধান্ত? অনুষ্কা জানান, এই মুহূর্তে মেয়ে ভামিকার তাঁকে প্রয়োজন। যদিও বাবা হিসেবে বিরাট অত্যন্ত দায়িত্বশীল, জানিয়েছেন অনুষ্কা। কিন্তু মেয়ের নাকি মাকে ছাড়া চলে না। সারা ক্ষণ মাকে দরকার তার। সেই কারণেই মেয়েকে সময় দিতে চান আরও বেশি করে। তাই সব দিক ভেবেচিন্তে এই সিদ্ধান্তই নিয়েছেন অভিনেত্রী।

এমনিতেই বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মাও তাঁদের সন্তানকে স্পটলাইট থেকে সরিয়ে রাখতে চেয়েছেন। কন্যা ভামিকার নিরাপত্তা বজায় রাখা তাঁদের কাছে ভীষণ গুরুত্বপূর্ণ। ২ বছর বয়স হতে না হতেই তার ব্যক্তিগত জীবন নিয়েও চর্চা শুরু হয়, খুবই বিরক্ত বোধ করবেন বিরাট এবং অনুষ্কা। তাই মেয়েকে সঙ্গে নিয়ে ছবি তুলতে আপত্তি জানান এই তারকা দম্পতি। এমনিতেই সারা ক্ষণ ভামিকাকে আড়াল করে রাখতে দেখা যায় অনুষ্কাকে। সেই নিয়ে কম কটাক্ষের মুখে পড়েননি অভিনেত্রী। গাড়িতে মেয়েকে আড়াল করা নিয়ে অনেকেই কথা শুনিয়েছেন। কেউ অনুষ্কার উদ্দেশে মন্তব্য করলেন, “মা যেন উনি একাই হয়েছেন বলিউডে!” আবার কেউ বললেন, “এত রেগে যাওয়ার কী আছে?” তবে কারও বক্তব্য, “উনি যদি গোপনীয়তা বজায় রাখতে চান, সেটুকু সম্মান করা উচিত।”

মা হওয়ার পর অনুষ্কার প্রথম যে ছবি মুক্তি পাবে, সেটি ‘চাকদহ এক্সপ্রেস’। এই ছবিতে ঝুলন গোস্বামীর চরিত্রে দেখা যাবে তাঁকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Anushka Sharma Bollywood Actor Vamika
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE