Advertisement
২২ মে ২০২৪
Anushka Sharma

সপ্তাহের শুরুতেই বিপত্তি, অনুমতি না নিয়ে অনুষ্কার ছবি সর্বসমক্ষে, চটলেন অভিনেত্রী

অনুষ্কা এমনিতে বেশ হাসিখুশি। তবে চটে গেলে কাউকে ছেড়ে কথা বলার পাত্রী নন। সপ্তাহের শুরুতেই চটলেন অভিনেত্রী।

বেজায় চটলেন অনুষ্কা শর্মা।

বেজায় চটলেন অনুষ্কা শর্মা। সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৯ ডিসেম্বর ২০২২ ১৯:৩২
Share: Save:

হিন্দি ছবির প্রথম সারির নায়িকাদের মধ্যে অন্যতম অনুষ্কা শর্মা। সাধারণ ভাবে তিনি বেশ হাসিখুশি। তবে, অন্যায় দেখলেই রণংদেহি মূর্তি ধরেন অভিনেত্রী। সপ্তাহের শুরুতেই মাথা গরম অনুষ্কার। নিয়ম অনুযায়ী, তাঁর ছবি থেকে শুরু করে কোনও কিছুই প্রকাশ্যে আনতে প্রয়োজন অভিনেত্রীর অনুমতি। এ বার অনুষ্কার অনুমতি না নিয়েই তাঁর ছবি ব্যবহার করে প্রচার চালাচ্ছে এক নামী আন্তর্জাতিক ব্র্যান্ড। আর তাতেই বেজায় খেপে গিয়েছেন বিরাট-ঘরনি।

নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ওই নির্দিষ্ট সংস্থাকে ট্যাগ করে অভিনেত্রী লেখেন, ‘‘আমি নিশ্চিত আপনারা জানেন, আমার ছবি দিয়ে বিজ্ঞাপন করতে গেলে অনুমতির প্রয়োজন। যেখানে আমি আপনাদের ব্র্যান্ডের মুখ নই। এখনই এই ছবি নামিয়ে দিন।’’ অনুষ্কা এই পোস্টের সঙ্গে জুড়ে দিয়েছেন রাগের ইমোজি।

দিন কয়েক আগে কলকাতায় আসেন অনুষ্কা। ভারতীয় মহিলা দলের প্রাক্তন ক্রিকেটার ঝুলন গোস্বামীর জীবনীচিত্র তৈরি করা হচ্ছে। যার নাম ‘চাকদহ এক্সপ্রেস’। কলকাতায় এসে কালীঘাট, বেলুড় মঠ— সবই ঘুরে গিয়েছেন অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Anushka Sharma Bollywood Bollywood Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE