Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Anushka Sharma

বিচ্ছেদের পরেও কাটেনি তিক্ততা, প্রাক্তনকে স্মৃতি থেকে একেবারে মুছে ফেলতে চান অনুষ্কা!

২০১৭ সালে জনপ্রিয় ক্রিকেট তারকা বিরাট কোহলির সঙ্গে গাঁটছড়া বাঁধেন অনুষ্কা শর্মা। স্বামী ও মেয়ে ভামিকাকে নিয়ে এখন সুখের সংসার বলিউড অভিনেত্রীর।

Anushka Sharma reveals that she wanted to erase Ranveer Singh from her memory.

বিচ্ছেদেই শেষ নয়, প্রাক্তনকে একেবারে মন থেকে মুছে ফেলতে চান অনুষ্কা শর্মা। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৬ এপ্রিল ২০২৩ ১৭:৫৫
Share: Save:

বলিউডের অন্যতম সফল অভিনেত্রী তিনি। এখন পোক্ত প্রযোজকও। অভিনয়, প্রযোজনার পাশাপাশি চুটিয়ে সংসারও করছেন এই মুহূর্তে। তিনি বলিউড তারকা অনুষ্কা শর্মা। ২০১৭ সালে সাত পাক ঘুরেছেন ভারতীয় ক্রিকেট তারকা বিরাট কোহলির সঙ্গে। এখন মেয়ে ভামিকাকে নিয়ে সুখের সংসার বিরুষ্কার। পেশাগত জীবনের পাশাপাশি পারিবারিক জীবনেও সফল অনুষ্কা। তার পরেও কি প্রাক্তনের জন্য মনে কিছুটা তিক্ততা থেকে গিয়েছে অভিনেত্রীর? সমাজমাধ্যমে সম্প্রতি ভাইরাল হওয়া এক ভিডিয়োয় তারই আভাস। অনুষ্কার দাবি, সুযোগ পেলে প্রাক্তনকে স্মৃতি থেকে একেবারে মুছেই ফেলতেন তিনি।

২০০৮ সালে ‘রব নে বনা দি জোড়ি’ ছবির মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ অনুষ্কা শর্মার। প্রথম ছবিতেই শাহরুখ খানের বিপরীতে অভিনয় করার সুযোগ পেয়েছিলেন অনুষ্কা। তার পর আর ফিরে তাকাতে হয়নি। যশরাজ ফিল্মসের মতো দেশের অন্যতম সেরা প্রযোজনা সংস্থার একের পর এক ছবিতে কাজ করেছেন তিনি। যশরাজেরই ‘ব্যান্ড বাজা বারাত’ ছবিতে নবাগত রণবীর সিংহের বিপরীতে দেখা গিয়েছিল। তার পরে ওয়াইআরএফ-এর ‘লেডিজ় ভার্সাস রিকি বহেল’ ছবিতেও রণবীরের সঙ্গে জুটি বেঁধেছিলেন অনুষ্কা। শোনা গিয়েছিল, শুধু পর্দার প্রেমেই সীমিত নেই রণবীর ও অনুষ্কার সম্পর্ক। খবর মিলেছিল, বাস্তব জীবনেও নাকি একে অপরের প্রেমে পড়েছেন রণবীর ও অনুষ্কা। তবে সেই সম্পর্ক খুব বেশি দিন টেকেনি। বিচ্ছেদের পরে দীপিকার প্রেমে পড়েছিলেন রণবীর। অন্য দিকে ক্রিকেট তারকা বিরাট কোহলিকে ডেট করা শুরু করেন অনুষ্কা। এখন বিবাহিত ও সুখী দম্পতি ‘বিরুষ্কা’। তবুও কোথাও যেন এখনও প্রাক্তনের জন্য সামান্য হলেও তিক্ততা রয়ে গিয়েছে অনুষ্কার মনে। সম্প্রতি সমাজমাধ্যমে ভাইরাল হওয়া এক ভিডিয়োতেই মিলেছে তার প্রমাণ। ‘কফি উইথ কর্ণ’-এর এক সিজ়নে পরিচালক অনুরাগ কশ্যপের সঙ্গে উপস্থিত ছিলেন অনুষ্কা। সেখানে অভিনেত্রীকে তিন জন পুরুষের নাম বলে কর্ণ প্রশ্ন করেন, তাঁদের মধ্যে কাকে ডেট করবেন তিনি, কাকে ভাই বানাবেন ও কাকে ভুলে যাবেন। ডেট করার জন্য বিরাট কোহলিকে নির্বাচন করেন অনুষ্কা। অর্জুন কপূরকে রাখি বাঁধবেন বলে জানান তিনি। রণবীর সিংহকে স্মৃতি থেকেই একেবারে মুছে ফেলতে চান, বলেন অভিনেত্রী। অনুষ্কার সোজাসাপ্টা উত্তর শুনে কর্ণের মুখে শুধু একটাই কথা, ‘‘বুঝলাম!’’

তবে, বিচ্ছেদের এত বছর পরে অবশ্য মনে একে অপরের জন্য তিক্ততা পুষে রাখেননি রণবীর ও অনুষ্কা। একে অন্যের বিয়ের রিসেপশনের অনুষ্ঠানে হাসিমুখে দেখা গিয়েছে দু’জনকে। শুধু তাই নয়, বলিউডের একাধিক পার্টি ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানেও একে অপরের সঙ্গে হেসেই বার্তালাপ করেছেন দুই প্রাক্তন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE