Advertisement
২৬ এপ্রিল ২০২৪
John Abraham

‘পাঠান’-এর সাফল্যের পর মাটিতে পা পড়ছে না! কী কারণ দেখিয়ে একের পর এক ছবি ছাড়ছেন জন?

বছরের শুরুতেই এসেছে সাফল্য। তার পরেই নাকি মাথা ঘুরে গিয়েছে জন আব্রাহামের। প্রত্যাখ্যান করছেন একের পর এক ছবির প্রস্তাব।

John Abraham backs out of Sajid Khan’s 100%, after Pathaan’s huge success.

‘পাঠান’-এর সাফল্যের ভোলবদল জন আব্রাহামে, দর বাড়াচ্ছেন অভিনেতা? ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৬ এপ্রিল ২০২৩ ১৭:৪৫
Share: Save:

বছরের শুরুতেই সাফল্যের মুখ দেখেছেন। জানুয়ারি মাসে মুক্তি পাওয়া ‘পাঠান’ নজির গড়েছে হিন্দি ছবির ইতিহাসে। দেশ ও বিদেশের বক্স অফিসে একের পর এক ছক্কা হাঁকিয়েছে শাহরুখ খানের ছবি। ছবির মুখ শাহরুখ খান, তা সত্ত্বেও প্রশংসিত হয়েছে ‘পাঠান’ ছবিতে জন আব্রাহামের অভিনয়। এমনকি, বলিউডের ‘বাদশা’ নিজে প্রশংসা করেছেন জনের। অ্যাকশন হিরো হিসাবে দর্শক ও সমালোচকদের নজরে নিজেকে আরও এক বার সফল ভাবে প্রতিষ্ঠা করেছেন ‘ধুম’ খ্যাত অভিনেতা। তবে এই সাফল্যই নাকি মাথা ঘুরিয়ে দিয়েছে তাঁর। খবর, ‘পাঠান’-এর সাফল্যের পরে একের পর এক ছবির প্রস্তাব প্রত্যাখ্যান করছেন জন।

শোনা যাচ্ছে, ‘পাঠান’-এর মতো অ্যাকশন প্রধান ছবিতে সাফল্য পাওয়ার পরে আর কমেডি ঘরানায় ফিরে যেতে চাইছেন না জন। সেই যুক্তি দেখিয়েই নাকি পর পর ছবিকে না বলছেন অভিনেতা। সাজিদ খানের ‘১০০%’ ছবিতে কাজ করার কথা ছিল জনের। প্রায় চূড়ান্ত হয়ে গিয়ছিল সব কথাবার্তা। কিন্তু শেষ মুহূর্তে নাকি কমেডি ছবি না করতে চাওয়ার কারণ দর্শিয়ে বেরিয়ে এসেছেন জন। শুধু এই ছবি নয়, ‘ইয়ামলা পাগলা দিওয়ানা ২’ ছবিতেও কাজ করার কথা ছিল জনের। শোনা যাচ্ছে, একই যুক্তিতে ওই ছবির প্রস্তাবও প্রত্যাখ্যান করেছেন অভিনেতা। সূত্র মারফত খবর, একই ধরনের ছবিতে কাজ করে নিজেকে সীমাবদ্ধ করতে চাননি জন। সে কথা মাথায় রেখেই সাজিদ খানের ‘১০০%’ ছবিতে কাজ করার জন্য প্রাথমিক ভাবে সায় দিয়েছিলেন অভিনেতা।

কিন্তু ‘পাঠান’-এর সাফল্যের পরে বদলে গিয়েছে সেই চিন্তা। এই মুহূর্তে অ্যাকশন ঘরানার ছবি ছেড়ে কমেডিতে ফিরতে রাজি নন জন। ‘১০০%’-এর পর ‘ইয়ামলা পাগলা দিওয়ানা ২’ ছবি নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত না হলেও ওই ছবিকেও প্রাথমিক ভাবে না বলেছেন অভিনেতা।

অন্য দিকে, ‘ধুম’ ফ্র্যাঞ্চাইজ়ির পরে ফের যশরাজ ফিল্মসের সঙ্গে কাজ করে ‘পাঠান’-এর মাধ্যমে সাফল্য পেয়েছেন জন। ‘পাঠান’-এ নজিরবিহীন সাড়া পাওয়ার পরে এ বার অ্যাকশন-থ্রিলার ঘরানার চিত্রনাট্যের দিকেই বেশি ঝুঁকছেন জন। ওয়াইআরএফের সঙ্গে কথাবার্তা চলছে অভিনেতার। ‘পাঠান’-এ তাঁর চরিত্রে জিমের ভবিষ্যৎ নিয়ে ভাবনাচিন্তা করতে আগ্রহী যশরাজ। আগামী কয়েক বছরে স্পাই ইউনিভার্সে নিজের প্রত্যাবর্তনের সম্ভাবনাও একেবারে উড়িয়ে দিচ্ছেন না অভিনেতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE