• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

বিরাটের আলমারি থেকে টি-শার্ট ধার করে পরি: অনুষ্কা

virat kohli
বিরাট-কোহালি। ছবি-ইনস্টাগ্রাম।

বিরাট কোহলির আলমারি থেকে মাঝেমধ্যেই নাকি জামা ‘ধার’ করে পরেন অনুষ্কা শর্মা! সম্প্রতি এক ম্যাগাজিনের সাক্ষাৎকারে নিজেই জানিয়েছেন অভিনেত্রী। ঠিক কী বলেছেন বিরাট গৃহিণী?

অভিনেত্রীর কথায়, “বিরাটের আলমারি থেকে মাঝে মাঝেই অনেক কিছু নিয়ে পরি আমি। যেমন ধরুন, কখনও ওঁর টি-শার্ট, আবার কখনও বা জ্যাকেট।” কিন্তু কেন বিরাটের জামা ধার করে পরেন তিনি? অনুষ্কা জানিয়েছিলেন, স্ত্রী যখন তাঁর জামা পরেন তখন নাকি মনে মনে বেশ খুশিই হন ভারত অধিনায়ক। 

শুধু তাই নয় ওই সাক্ষাৎকারে বিয়ের দিন নিজের স্টাইল স্টেটমেন্ট নিয়েও নানা অজানা তথ্য ফাঁস করেন অনুষ্কা। তিনি বলেন, “বিয়ের ট্র্যাডিশনাল লাল পোশাক আমি পরতে চাইনি। আমার পছন্দ ছিল পেল পিঙ্ক। সেই মতোই ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায় আমার লেহেঙ্গা বানিয়েছিলেন।” কিন্তু রিসেপশনে হয়েছিল ঠিক তার উল্টো। জমকালো গয়না, লাল শাড়িতে সেজেছিলেন অনুষ্কা। পাল্লা দিয়ে বিরাটও পরেছিলেন ম্যাচিং শেরওয়ানি।  

আরও পড়ুন-‘রবিবার’-এ কাছাকাছি জয়া-প্রসেনজিৎ, দানা বাঁধছে রহস্যে মোড়া নতুন রসায়ন?

 

আরও পড়ুন-কনের সাজে মিমি চক্রবর্তী! তবে কি...

 

২০১৭-র ১১ ডিসেম্বর।  এক হয়েছিল ভারতীয় ক্রিকেট এবং বলিউড। গাটছড়া বেঁধেছিলেন বিরাট কোহালি এবং অনুষ্কা শর্মা। বছর দুই ঘুরলেও তাঁদের সম্পর্কের সমীকরণ আজও এক।  দু’জনেই বুঁদ ভালবাসায়, প্রেমে, পরস্পরের প্রতি ভালবাসায়।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন