Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Anushka Sharma

Anushka Sharma: ‘চাকদহ এক্সপ্রেস’-এর প্রথম পর্বের শ্যুটিং শেষ করে কী বললেন অনুষ্কা?

আসছে ঝুলন গোস্বামীর জীবনীচিত্র ‘চাকদহ এক্সপ্রেস’। ‘ওটিটি’ মঞ্চে হাতেখড়ি হতে চলেছে অনুষ্কা শর্মার। শেষ হল ছবির প্রথম পর্বের শ্যুটিং।

প্রথম পর্বের শ্যুটিং শেষ করলেন অনুষ্কা

প্রথম পর্বের শ্যুটিং শেষ করলেন অনুষ্কা

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৩ জুলাই ২০২২ ১৪:১২
Share: Save:

শনিবার ‘চাকদহ এক্সপ্রেস’-এর প্রথম পর্বের শ্যুটিং শেষ করলেন অনুষ্কা শর্মা। হাতে সাদা ক্রিকেট বল। সেই বলের গায়ে লেখা 'প্রথম পর্বের শ্যুটিং শেষ। '। অনুষ্কা লেখেন,‘প্রথম পর্ব শেষ, এখনও অনেক কিছু বাকি আছে।’ চার বছর পর আবারও দর্শকের সামনে ধরা দিতে চলেছেন নায়িকা। এই ছবির হাত ধরে ‘ওটিটি’ মঞ্চে হাতেখড়ি হতে চলেছে অনুষ্কার।

ভারতীয় মহিলা ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক ঝুলন গোস্বামীর জীবনীচিত্র ‘চাকদহ এক্সপ্রেস’। পরিচালনায় প্রসিত রায়। শত বাধা সত্ত্বেও ভারতের হয়ে ক্রিকেট খেলার স্বপ্ন। খেলার জগতে ঝুলনের 'হয়ে ওঠা'কে কেন্দ্র করে গল্প বুনেছেন পরিচালক। এই ছবির প্রযোজকও অনুষ্কা। সঙ্গে রয়েছেন তাঁর ভাই কর্ণেশ শর্মা।

এই ছবির জন্য নায়িকার কোচ কিন্তু তাঁর স্বামীই। বিরাট-ঘরনি হওয়ার পুরোপুরি ‘ফায়দা’ তুলছেন অনুষ্কা। ব্যাটিংয়ের পরামর্শ নিতে হলে তাই বাধ্য ছাত্রীর মতো স্বামীর দ্বারস্থ হচ্ছেন তিনি। বিপক্ষ বোলারদের মতোই তিনিও যে ব্যাটার বিরাটকে সমীহ করেন, তা-ও বুঝিয়ে দিয়েছেন অনুষ্কা। এক সাক্ষাৎকারে তিনি বলেন, ‘‘ব্যাটিং নিয়ে পরামর্শ নিতে হলে বিরাটের কাছেই যাই।’’

‘জিরো’-র পর ঝুলনের জীবনীচিত্রে ‌অভিনয়ের মাধ্যমে‌ই বলিউডে প্রত্যাবর্তন হতে চলেছে অনুষ্কার। প্রসবের পর শারীরিক ধকল সামলে উঠতে কষ্ট হয়েছিল শুরুতে। বিরাট-ঘরনি হলেও অনুষ্কা তো আর মাঠে নেমে ক্রিকেট খেলেননি কখনও! ছবির জন্য দৌড়ঝাঁপ করতে গিয়ে ভেবেছিলেন, পারবেন না। কিন্তু উৎসাহ জুগিয়েছিলেন কোহলীই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE