Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Aparajita Auddy

Aparajita Adhya: কখনও মেঘ, কখনও বৃষ্টি! যাদবপুর থানার মোড়ে একা হাতে যানজট নিয়ন্ত্রণ করলেন অপরাজিতা

জোরকদমে চলছে ছবির প্রচার। বুধবার সকালে অন্য ভাবে ধরা দিলেন অপরাজিতা।

অপরাজিতা যখন ট্র্যাফিক পুলিশ

অপরাজিতা যখন ট্র্যাফিক পুলিশ

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৪ অগস্ট ২০২২ ১৭:০৬
Share: Save:

পরনে সাদা-কালো সালোয়ার। হাতে ‘ওয়াকি-টকি’। যাদবপুর থানার ট্র্যাফিক সিগন্যালে দাঁড়িয়ে বাস, গাড়ির ভিড় সামলাচ্ছেন বেবিদি, ট্র্যাফিক পুলিশের কনস্টেবল। বুধবার সকালে যাদবপুর থানার মোড়ের এই কনস্টেবলকে দেখে হকচকিয়ে গিয়েছেন অনেকেই। আসলে কনস্টেবলের সাজে দাঁড়িয়েছিলেন সকলেরই চেনা মুখ অপরাজিতা আঢ্য।

জোরকদমে চলছে পাভেলের নতুন ছবি ‘কলকাতা চলন্তিকা’র প্রচার। ছবির প্রচারেই সকাল সকাল কলকাতার রাস্তায় দেখা মিলল অভিনেত্রী অপরাজিতা আঢ্যর। ২০১৬-র সে এক ভয়াবহ দিন। আচমকাই ভেঙে পড়েছিল নির্মীয়মান পোস্তা উড়ালপুলের একাংশ। এই ঘটনাকে কেন্দ্র করেই ছবি তৈরি করেছেন পাভেল। যে ছবিতে কনস্টেবলের চরিত্রে দেখা যাবে অপরাজিতা আঢ্যকে। বুধবার সেই চরিত্রেই ধরা দিলেন অভিনেত্রী।

বুধবার সকালে যাদবপুর থানার মোড়ের এই কনস্টেবলকে দেখে হকচকিয়ে গিয়েছেন অনেকেই।

বুধবার সকালে যাদবপুর থানার মোড়ের এই কনস্টেবলকে দেখে হকচকিয়ে গিয়েছেন অনেকেই।

এ প্রসঙ্গে আনন্দবাজার অনলাইনের তরফে অপরাজিতা আঢ্যর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, “কলকাতা পুলিশকে নিয়ে খুব গর্ব হয়। ওঁদের কাজ, পরিশ্রম, নিষ্ঠা ভালো লাগে। ছবির প্রচারে এসে বুঝতে পারছি, ঠিক কী কী করতে হয় ওঁদের। তবে পুলিশ যখন অনুচিত কাজ করে, তা দেখলেও খারাপ লাগে।”

এই ছবিতে অপরাজিতা আঢ্য ছাড়াও দেখা যাবে ইশা সাহা, দিতিপ্রিয়া রায়, কিরণ দত্ত, সৌরভ দাস-সহ আরও অনেককে। ২৬ অগস্ট মুক্তি পাচ্ছে ‘কলকাতা চলন্তিকা’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE