Advertisement
১৮ জুন ২০২৪
Aparajita Adhya

Aparajita Adhya: তোমার মতো অভিনেতা ইন্ডাস্ট্রি আর পাবে না, ‘স্যর’ পীযূষের জন্য মন খারাপ অপরাজিতার

স্টার জলসার ‘জল নূপুর’ ধারাবাহিকে পীযূষের সঙ্গে তাঁর একটি দৃশ্য নতুন করে দর্শকদের সামনে তুলে ধরেছেন অপরাজিতা।

পীযূষ এবং অপরাজিতা।

পীযূষ এবং অপরাজিতা।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৩ অগস্ট ২০২১ ২২:৩৯
Share: Save:

স্মৃতিমেদুর অপরাজিতা আঢ্য। প্রয়াত সহ অভিনেতা পীযূষ গঙ্গোপাধ্যায়ের কথা মনে পড়ে গিয়েছে তাঁর। মন খারাপের রেশ তাঁর ইনস্টাগ্রামেও।

বুধবার একটি সংক্ষিপ্ত ভিডিয়ো পোস্ট করেছেন অপরাজিতা। স্টার জলসার ‘জল নূপুর’ ধারাবাহিকে পীযূষের সঙ্গে তাঁর একটি দৃশ্য নতুন করে দর্শকদের সামনে তুলে ধরেছেন তিনি। নববধূ বেশে পরী (অপরাজিতার চরিত্র) তার স্যরকে (পীযূষের চরিত্র) মায়ের কাছে নিয়ে যাওয়ার আবদার জানাচ্ছে। ভিডিয়োর সঙ্গেই তিনি লিখেছেন, ‘স্যর, তুমি যেখানেই থাক, আমার স্যর থাকবে সব সময়। তোমার মতো অভিনেতা ইন্ডাস্ট্রি আর পাবে না। তুমি নিজেই একটা অভিনয় প্রতিষ্ঠান।’

‘জল নূপুর’-এর এই দৃশ্য দেখে আবেগে ভেসেছেন নেটাগরিকরা। অকালে পীযূষের চলে যাওয়া এখনও মেনে নিতে পারেননি তাঁরা। অপরাজিতার পোস্টের মন্তব্য বাক্সে চোখ রাখলেই তা স্পষ্ট হয়ে যায়।

স্টার জলসায় ২০১৩ থেকে ২০১৫, দু’বছর সম্প্রচারিত হয়েছিল ‘জল নূপুর’। ম্যাজিক মোমেন্টস মোশন পিকচার্স প্রযোজিত এই ধারাবাহিকে বিশেষ ভাবে সক্ষম পরীর ভূমিকায় অভিনয় করেন অপরাজিতা। পরীর গানের শিক্ষক অমর্ত্যের চরিত্রে ছিলেন পীযূষ। পরবর্তী সময় বিয়ে হয় তাদের। সেই সময় দু’জনের রসায়ন ছাপ ফেলেছিল দর্শক-মনে।

‘জল নূপুর’ ধারাবাহিক চলাকালীনই পথ দুর্ঘটনায় পড়েন পীযুষ। হাসপাতালে মৃত্যুর সঙ্গে লড়াই করেও শেষ রক্ষা হয়নি। ২০১৫ সালের ২৫ অক্টোবর শেষ নিশ্বাস ত্যাগ করেন পীযূষ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Aparajita Adhya Actress Tollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE