Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Shakib-Bubly-Apu

বুবলি-শাকিবের সম্পর্ক ঘিরে দু’বাংলায় চর্চা তুঙ্গে, এ প্রসঙ্গে কী বললেন অপু বিশ্বাস?

ফের বিতর্কে শাকিব খান। বুবলির সঙ্গে সম্পর্ক ঘিরে নানা রকম কথা চলছে। এ প্রসঙ্গে কী বললেন শাকিবের প্রাক্তন স্ত্রী অপু?

কী বললেন অপু?

কী বললেন অপু? ছবি: সংগৃহীত

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০১ অক্টোবর ২০২২ ১৭:৩০
Share: Save:

শাকিব-বুবলি সম্পর্ক, সন্তানের পরিচয়—তোলপাড় দুই বাংলা। সন্তানের পরিচয় কী? অবশেষে শুক্রবার জানা গেল সত্যিটা। ছেলে শেহজাদ খান বীরের বাবা ঢালিউড নায়ক শাকিব খান আর মা শবনম বুবলী। তা নিয়ে শেষ কয়েক ঘণ্টায় চর্চা হয়েছে জোরদার। এরই মধ্যে জড়িয়েছে শাকিবের প্রাক্তন স্ত্রী অপু বিশ্বাসের নামও।

শাকিব-অপু বিশ্বাসের একমাত্র ছেলে আব্রাম খান জয়ের জন্মদিন বেশ ধুমধাম সহকারে পালন হয়েছে কয়েক দিন আগেই। আর তার পরই এই খবর। এ প্রসঙ্গে এখনও পর্যন্ত মুখ খোলেননি কেউ-ই। বুবলী বা শাকিবের তরফ থেকে কোনও উত্তরই মেলেনি। কিন্তু অপু ? তিনি কী বলছেন?

আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয় অপুর সঙ্গে। এই মুহূর্তে দুর্গাপুজো উপলক্ষে কলকাতাতেই তিনি। অভিনেত্রীর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, অনেকেই তাঁর সঙ্গে গত ২৪ ঘণ্টায় যোগাযোগ করা চেষ্টা করেছেন। কিন্তু কারওই ফোন তুলছেন না তিনি। কারণ, নিজের ব্যক্তিগত জীবন নিয়ে কোনও কথাই বলতে চান না।

এর আগে আনন্দবাজার অনলাইনের এক সাক্ষাৎকারে শাকিবের সঙ্গে বিয়ে নিয়ে মুখ খুলেছিলেন তিনি। বলেছিলেন, “শাকিব খানের সঙ্গে এত তাড়াতাড়ি বিয়েটা না হলে ভাল হত। এত দ্রুত বিয়ে, দ্রুত বাচ্চা— সবটাই তাড়াতাড়ি করে ফেলেছি। এটা যদি সময় নিয়ে করতাম, বুঝে করতাম তা হলে ভাল হত।” আপাতত ছেলে এবং কাজ নিয়ে চূড়ান্ত ব্যস্ত অভিনেত্রী। খুব শিগগিরি নিজের প্রযোজনা সংস্থার নতুন ছবির কাজ শুরু করবেন অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shakib Khan Shobnom Bubly Apu Biswas
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE