Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Shobnom Bubly

প্রকাশ্যে এল সত্যি! সন্তানের বাবার পরিচয় ফাঁস করলেন বাংলাদেশি অভিনেত্রী বুবলী

বুবলীর সন্তানের বাবা কে? অনেক দিন ধরেই এ বিষয়ে চর্চা ছিল তুঙ্গে। অবশেষে শুক্রবার সকালে আসল সত্যিটা সামনে আনলেন নায়িকা।

সন্তানের বাবার পরিচয় জানালেন শবনম বুবলী।

সন্তানের বাবার পরিচয় জানালেন শবনম বুবলী।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩০ সেপ্টেম্বর ২০২২ ১৪:৩৬
Share: Save:

শেষ ২৪ ঘণ্টায় দুই বাংলা জুড়ে চর্চায় শুধুই শাকিব খান। প্রশ্ন ছিল একটাই ঢালিউড অভিনেত্রী শবনম বুবলীর সন্তানের বাবা কে? চারিদিকে একটাই প্রশ্ন উঠে আসছিল। অবশেষে সন্তান জন্মের আড়াই বছর পর আসল সত্যিটা সামনে নিয়ে এলেন নায়িকা। শুক্রবার সকাল সকাল ছেলে শেহজাদ খান বীরের ছবি পোস্ট করে জানালেন ছেলের বাবা শাকিব খান। অভিনেতা নিজেও অবশ্য ছেলের সঙ্গে কাটানো বিশেষ মুহূর্তের ছবি ভাগ করে নিয়েছেন।

ছেলেকে কোলে নিয়ে আদরে মজেছেন শাকিব খান।

ছেলেকে কোলে নিয়ে আদরে মজেছেন শাকিব খান।

ছেলেকে কোলে নিয়ে আদরে মজেছেন নায়ক। এমনই এক ছবি ভাগ করে নিয়ে নায়ক লেখেন, ‘আমরা চেয়েছি একটি শুভ দিনক্ষণ দেখে আমাদের সন্তানকে সবার সম্মুখে আনতে। তবে আল্লাহ যা করেন, ভালর জন্যই করেন, সেই সুখবর জানানোর জন্য আর বেশি দিন অপেক্ষা করতে হয়নি। শেহজাদ খান বীর আমার এবং বুবলীর সন্তান, আমাদের ছোট্ট রাজপুত্র। আমার সন্তান আমার গর্ব, আমার শক্তি। আপনাদের সবার কাছে আমাদের সন্তানের জন্য দোয়া কামনা করছি।’ এ প্রসঙ্গে আনন্দবাজার অনলাইনের তরফে অভিনেতা-অভিনেত্রী দু’জনের সঙ্গেই যোগাযোগের চেষ্টা করা হলে। তাঁদের তরফ থেকে কোনও উত্তর মেলেনি।

‘বসগিরি’ ছবিতে শাকিবের বিপরীতে অভিনয় করেন বুবলি। তখন থেকেই গুঞ্জন তুঙ্গে। শাকিব-বুবলির প্রেম নিয়ে বেশ অনেক দিন চর্চাও কম হয়নি। তবে দু’জনের কেউই প্রকাশ্যে এ বিষয়ে কখনও মুখ খোলেননি। তার পর বুবলীর স্ফীতোদর সৃষ্টি করেছিল বেশ কিছু জল্পনার। অবশেষে সব রহস্যের ইতি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shobnom Bubly Bangladeshi Actress Shakib Khan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE