Advertisement
২৭ সেপ্টেম্বর ২০২২
Belashuru

Belashuru: এ বার সারা দেশে ‘বেলাশুরু’, অভিনন্দনে আরবাজ খান, ভাগ্যশ্রী, রবিনা ট্যান্ডন

শহর জয় সারা। এ বার দেশ জয়ে বেরিয়ে পড়ল ‘বেলাশুরু’। ২৭ জুন সারা দেশে মুক্তি পাচ্ছে ছবিটি। আগাম শুভেচ্ছায় বলিউড তারকারা।

সারা দেশে বেলা শুরুর আগে টিম বেলাশুরু এবং উইন্ডোজ প্রযোজনা সংস্থাকে অভিনন্দন জানিয়েছে বলিউড।

সারা দেশে বেলা শুরুর আগে টিম বেলাশুরু এবং উইন্ডোজ প্রযোজনা সংস্থাকে অভিনন্দন জানিয়েছে বলিউড। গ্রাফিক: শৌভিক দেবনাথ।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৭ মে ২০২২ ১৫:৫০
Share: Save:

শুক্রবার, ২৭ মে দেশ জুড়ে ছড়িয়ে পড়ছেন সৌমিত্র চট্টোপাধ্যায়-স্বাতীলেখা সেনগুপ্ত। সর্বভারতীয় স্তরে মুক্তি পেতে চলেছে নন্দিতা রায়-শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের ‘বেলাশুরু’। সারা দেশে বেলা শুরুর আগে টিম বেলাশুরু এবং উইন্ডোজ প্রযোজনা সংস্থাকে অভিনন্দন জানিয়েছে বলিউড। ব্যক্তিগত টুইটে, ইনস্টাগ্রামে শুভেচ্ছা জানিয়েছেন আরবাজ খান, ভাগ্যশ্রী, রবিনা ট্যান্ডন।

কী লিখেছেন বলি-তারকারা? ইনস্টাগ্রামে ছবির পোস্টার ভাগ করে নিয়েছিলেন আরবাজ। বলিউডে উষ্ণ অভ্যর্থনা জানিয়েছেন ‘বেলাশুরু’-কে। পাশাপাশি, তাঁর বিশেষ পোস্ট ছিল ছবির অন্যতম অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তের উদ্দেশেও। গোটা দলকে তাঁর তরফ থেকে শুভেচ্ছা জানান আরবাজ। একই পথে হেঁটেছেন ‘ম্যায়নে প্যায়ার কিয়া’র ‘সুমন’ও। ভাগ্যশ্রীর ইনস্টাগ্রাম স্টোরিতে জায়গা করে নিয়েছে ‘বেলাশুরু’র সারা ভারতে মুক্তির প্রচার।

আরবাজ, ভাগ্যশ্রীর পথে হেঁটেছেন রবিনাও। শ্রদ্ধার সঙ্গে স্মরণ করেছেন সৌমিত্র-স্বাতীলেখাকে। পাশাপাশি আন্তরিক শুভেচ্ছা জানিয়েছেন ছবির প্রত্যেক অভিনেতাকে। তাঁর ভালবাসা পরিচালক-জুটির প্রতিও। নিজের শহরের মতো সারা দেশেও যাতে প্রশংসিত হয় ‘বেলাশুরু’, সেই শুভকামনা জানিয়েছেন ‘মোহরা গার্ল’।

কলকাতায় ১০৫টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ‘বেলাশুরু’। এই প্রথম প্রযোজনা সংস্থার ছবির প্রিমিয়ার হয়েছে বিজলি প্রেক্ষাগৃহে। এক সময়ে এই হলটি সৌমিত্র চট্টোপাধ্যায়ের দখলে থাকত। তাঁর বহু ছবির সুবর্ণজয়ন্তীর সাক্ষী এই প্রেক্ষাগৃহ। সেই স্মৃতি উস্কে দিতেই এই পদক্ষেপ, আনন্দবাজার অনলাইনকে জানিয়েছিলেন নন্দিতা-শিবপ্রসাদ। প্রথম দিন থেকে শহর কলকাতার ভালবাসায় ভেসেছেন সৌমিত্র-স্বাতীলেখা জুটি। উইন্ডোজ নতুন করে দর্শকদের কাছে ফিরিয়ে এনেছে তাঁদের। শেষ বারের মতো।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.