Advertisement
০২ মে ২০২৪
Arbaaz Khan-Sshura Khan

মালাইকাকে ‘আনফলো’ করতেই আরবাজ়ের দ্বিতীয় স্ত্রী কী লিখলেন স্বামীর উদ্দেশে?

ইনস্টাগ্রামে মালাইকাকে আর অনুসরণ করছেন না আরবাজ়। এর পরই কোন পদক্ষেপ নিলেন অভিনেতার দ্বিতীয় স্ত্রী সুরা?

(বাঁ দিকে) আরবাজ় খান (ডান দিকে) সুরা খান।

(বাঁ দিকে) আরবাজ় খান (ডান দিকে) সুরা খান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৩ জানুয়ারি ২০২৪ ২০:০৮
Share: Save:

সদ্য দ্বিতীয় বিয়ে করেছেন আরবাজ় খান। গত ২৪ ডিসেম্বর রূপটানশিল্পী সুরা খানের সঙ্গে নতুন সংসার পেতেছেন মালাইকার প্রাক্তন। দ্বিতীয় বিয়ে করতেই মালাইকা-আরবাজ়ের সম্পর্কের সমীকরণ নিয়ে শুরু হয় জল্পনা। শোনা যায় ইনস্টাগ্রামে মালাইকাকে আর অনুসরণ করছেন না আরবাজ়। এর পরই বড় পদক্ষেপ নিলেন অভিনেতার দ্বিতীয় স্ত্রী।

ঘনিষ্ঠ বন্ধুবান্ধব এবং পরিবারের উপস্থিতিতে বোন অর্পিতা খানের বাড়িতেই বিয়ে সারেন তিনি। তবে বিয়ের পরে সে ভাবে ক্যামেরার সামনে দেখা যায়নি নবদম্পতিকে। সম্প্রতি বিমানবন্দরের বাইরে দেখা গেল আরবাজ় এবং সুরাকে। আলোকচিত্রীদের দেখেই মুখ লুকোচ্ছিলেন নতুন বৌ। তবে আরবাজ় দাঁড়িয়ে ছবি তুললেন। কিন্তু তাঁর স্ত্রীর মুখ অর্ধেক ঢাকা ছিল টুপিতে। শোনা যাচ্ছে মধুচন্দ্রিমায় গিয়েছেন তাঁরা। বিয়ের আগেই সুরার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট ছিল প্রাইভেট করা। যে কেউ তাঁকে সমাজমাধ্যমে ফলো করতে পারবেন না। কিন্তু মালাইকাকে সমাজমাধ্যমে আনফলো করতেই প্রকাশ্যে এলেন সুরা। স্বামীর হাতে হাত রেখে ছবি দিয়ে সুরা লেখেন, ‘‘আমি ও আমার সে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Arbaaz Khan Bollywood Gossip entertainment news
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE