Advertisement
২২ জুলাই ২০২৪
Bollywood Feud

রাজধানীতে ভরদুপুরে হেনস্থার শিকার ‘বিগ বস্’ খ্যাত অর্চনা গৌতম, বাদ গেলেন না বৃদ্ধ বাবাও

মহিলা সংরক্ষণ বিল পাশের সাফল্যে নাকি শুভেচ্ছা জানাতে এসেছিলেন কংগ্রেসের দফতরে। সেখানে গিয়ে দলেরই কর্মীদের রোষের মুখে পড়লেন অর্চনা গৌতম ও তাঁর বৃদ্ধ বাবা।

Archana Gautam and her father were beaten up outside a political party’s office in New Delhi

ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
নয়াদিল্লি শেষ আপডেট: ৩০ সেপ্টেম্বর ২০২৩ ১৮:২৪
Share: Save:

গত বছর টেলিভিশনের অন্যতম জনপ্রিয় রিয়্যালিটি শো ‘বিগ বস্’-এর ১৬তম সিজ়নে প্রতিযোগী হিসাবে অংশগ্রহণ করেছিলেন অভিনেত্রী ও রাজনৈতিক কর্মী অর্চনা গৌতম। ‘বিগ বস্ ১৬’-র ঘরে অন্যান্য প্রতিযোগীর মাঝখানে নজর কেড়েছিলেন তিনি। রিয়্যালিটি শোয়ের সঞ্চালক ও বলিউড তারকা সলমন খানের নজরেও পড়েছিলেন অর্চনা। ‘বিগ বস্’-এর পরে ‘খতরোঁ কে খিলাড়ি’ রিয়্যালিটি শো-য়েও অংশগ্রহণ করেছেন তিনি। এই মুহূর্তে টেলিভিশনের পরিচিত মুখ হলেও রাজনৈতিক কর্মী হিসাবে নিজের তৈরি করা জায়গা খোয়াতে চান না তিনি। সেই ভাবনা থেকেই সম্প্রতি রাজধানী দিল্লিতে কংগ্রেসের দফতরে গিয়েছিলেন। সঙ্গে ছিলেন তাঁর বৃদ্ধ বাবাও। দফতরের বাইরে দলেরই কর্মীদের হাতে হেনস্থার শিকার অর্চনা। সমাজমাধ্যমের পাতায় ছড়িয়ে পড়া একটি ভিডিয়োয় দেখা যাচ্ছে, দলীয় কর্মীরা সবাই মিলে রীতিমতো মারধর করছেন অর্চনা ও তাঁর বাবাকে। আনন্দবাজার অনলাইন যদিও ওই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি।

সম্প্রতি সমাজমাধ্যমের পাতায় ভাইরাল হওয়া সেই ভিডিয়োয় দেখা যাচ্ছে, দিল্লিতে কংগ্রেসের এক দফতরে বাবার সঙ্গে ঢুকছেন অর্চনা। কিন্তু পার্টি অফিসে ঢোকার মুখেই বাধা পান তাঁরা। আচমকাই তাঁদের আক্রমণ করেন কংগ্রেসের কিছু কর্মী ও সমর্থক। এমনকি ইট তুলেও তাঁকে মারতেও যান কেউ কেউ। পার্টি অফিসে আর পা রাখতে পারেননি অর্চনা। হেনস্থার শিকার হয়েছেন অর্চনার বাবাও। ভিডিয়োয় দেখা যাচ্ছে, রাস্তায় পড়ে গিয়েছেন তাঁর বৃদ্ধ বাবা। তাঁর জন্য চিৎকার করে জল চাইছেন অর্চনা।

খবর, মহিলা সংরক্ষণ বিল পাশে সাফল্যের জন্য কংগ্রেস নেত্রী প্রিয়ঙ্কা গান্ধী এবং নেতা মল্লিকার্জুন খড়্গেকে শুভেচ্ছা জানাতে এসেছিলেন অর্চনা ও তাঁর বাবা। তবে সেই কাজ আর করা হয়ে ওঠেনি। তবে কেন পার্টি অফিসে ঢোকার মুখে এমন উত্তপ্ত পরিস্থিতির মুখে পড়তে হল অর্চনাকে, তা নিয়ে এখনও ধোঁয়াশা রয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE