Advertisement
০৭ মে ২০২৪
Tollywood

Tollywood Fashion: বহু অঙ্গে একই রূপ! টলিপাড়া ফ্যাশন নিয়ে আদৌ সচেতন?

একই সাজে কখনও রণজয় তো কখনও রুবেল। ফ্যাশন নিয়ে কী ভাবছে টলিপাড়া?

বহু অঙ্গে একই রূপ!

বহু অঙ্গে একই রূপ!

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ জুলাই ২০২২ ১৩:২০
Share: Save:

দুই ধারাবাহিকে দুই তারকা। চরিত্রও আলাদা। এ দিকে, সাজ একেবারে এক। হওয়ার কথা নয়, তবু হয়ে যায়। যেমন, বাঘের ছবি দেওয়া শার্টে দিব্যি নিজেকে সাজিয়েছেন অভিনেতা রণজয় বিষ্ণু। এ দিকে, সেই শার্টই যে আর এক ধারাবাহিকে রুবেলের গায়ে। একই শাড়িতে দিব্যি পর্দায় তৃণা সাহা এবং শ্রীমা ভট্টাচার্যও। তবে কি ফ্যাশন নিয়ে কি খুব বেশি সচেতনতা নেই পর্দা-পাড়ায়? এমন পোশাক-মিলন্তি নিয়ে কী বলছেন টলিউড তারকা এবং স্টাইলিস্টরা? খোঁজ নিল আনন্দবাজার অনলাইন।

অভিষেক রায়, স্টাইলিস্ট

অনেক সময়ে শেষ মুহূর্তে এসে নায়ক-নায়িকারা পোশাক চান। সময় কম থাকায় তখন হয়তো এমন পোশাক দেওয়া হয়, যা হয়তো আগেও কেউ পরেছেন। অনেক সময় মনেও থাকে না। তবে ইনস্টাগ্রাম, ফেসবুকের যুগে সব ছবিই প্রকাশ্যে চলে আসে। ফলে এই প্রবণতা অনেটাই কমে গিয়েছে। তবে আমার মনে হয় একই পোশাক বিভিন্ন ভাবে স্টাইল করা যায়। গয়না পাল্টে কিংবা অন্য ভাবে সাজলে মন্দ লাগেও না।

একই ধরনের পোশাকে রুবেল, রণজয়

একই ধরনের পোশাকে রুবেল, রণজয়

তৃণা সাহা, অভিনেত্রী

একই পোশাকে যদি আমাকে এবং আমার কোনও সহকর্মীকেও দেখতে ভাল লাগে, তাতে আমার কোনও অসুবিধা নেই। আমরা ন্যূনতম ব্র্যান্ড নিয়ে কাজ করি। নিজস্ব স্টাইল তৈরি করাই আসল আমার মনে হয়। একটি ব্র্যান্ড আর কত আলাদা ধরনের পোশাক তৈরি করবে?

রণজয় বিষ্ণু, অভিনেতা

খুব ছোট একটা বৃত্তে আমরা কাজ করি। মুম্বইয়ে যেমন যে কোনও অনুষ্ঠানে যাওয়ার জন্য অভিনেতাদের জন্য আলাদা করে পোশাক তৈরি হয়, এখানে তা হয় না। এক-আধ জন একটু পরীক্ষা-নিরীক্ষা করেন। বাকিরা কেউই খুব যে সচেতন, তা বলা যায় না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tollywood Trina Saha Ranojoy bishnu
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE