Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৫ জানুয়ারি ২০২২ ই-পেপার

Krushal-Adrija: দীপাবলিতে হাতে হাত, চোখে চোখ, দূরত্ব পেরিয়ে কাছাকাছি ক্রুশল-অদ্রিজা

গান বাজতেই ক্রুশল কোমর জড়িয়ে কাছে টেনে নিয়েছেন এত দিন দূরে থাকা অদ্রিজাকে।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ০৬ নভেম্বর ২০২১ ২০:৪১
আলোর উৎসবে একসঙ্গে ক্রুশল-অদ্রিজা।

আলোর উৎসবে একসঙ্গে ক্রুশল-অদ্রিজা।

ইনস্টাগ্রামে পোস্ট হওয়া রিল ভিডিয়ো বলছে, ফিরেছেন তাঁরা ফিরেছেন! হাতে হাত, চোখে চোখ— আগের মতোই। নাকি আগের থেকেও গাঢ় অনুভূতিতে ডুবেছেন? পাক্কা ৪ মাস পরে আবার তাঁরা প্রেমিক-প্রেমিকা? অদ্রিজা রায়-ক্রুশল আহুজা।

আলোয় ঘেরা বাগান। লাল-নীল টুনি রোশনাই। নেপথ্যে আশিকা ভাটিয়ার প্রেমের গান। গানের ছন্দে বহু দিন পরে এক সঙ্গে দুলে উঠলেন তাঁরা! এ ভাবেই দীপাবলিতে মিলেমিশে একাকার ক্রুশল-অদ্রিজা। গাঢ় নীল স্কার্টে অজস্র সাদা ফুল। ঘিয়ে সাদা শার্ট তাঁর অঙ্গজুড়ে। নাচের তালে খোলা চুলে বাতাস বিলি কেটেছে। অদ্রিজা ঠিক আগের মতোই গলা জড়িয়েছেন ক্রুশলের!

আর ক্রুশল? ঘিয়ে সাদা পাঞ্জাবি তাঁর গায়ে। চোখের ভাষায়, হাসিতে সেই হারানো মাদকতা। গান বাজতেই কোমর জড়িয়ে কাছে টেনে নিয়েছেন এত দিন দূরে থাকা প্রিয়াকে। অদ্রিজা কী করে অভিমান করেন? লজ্জা মেশানো হাসি হেসে ধরা দিয়েছেন তিনিও।

Advertisement

প্রেম নিয়ে কোনও দিনই কথা বলেননি তাঁরা। হাজার চেষ্টা করেও পারস্পরিক সম্পর্ক লুকোতে পারেননি তাই বলে। এক সঙ্গে ফ্রেম ভাগ না করলেও প্রেম ভাগ করতে এক সময়ে দু’জনেই গোয়ায় গিয়েছিলেন! ফিরে এসে বসন্তে রঙের উৎসবে এক সঙ্গে শান্তিনিকেতনে রঙিন হয়েছিলেন তাঁরা। তাঁদের দোলের ছবি ইনস্টাগ্রামে ঝড় তুলেছিল। শান্তিনিকেতন থেকে ফেরার তিন মাসের মধ্যে বেসুরে বেজেছিলেন উভয়েই। একের পর এক মনখারাপ করা পোস্ট ক্রুশলের ইনস্টাগ্রামে। অদ্রিজার সঙ্গে তাঁর প্রেমের ভাঙার গুঞ্জনে কান পাতা দায়।

ক্রুশল-অদ্রিজার মুখে কুলুপ। যে যার মতো কাজে ব্যস্ত। আলাদা করে রিল ভিডিয়ো বানিয়েছেন। সম্পর্ক নিয়ে চর্চাও প্রায় স্তিমিত। হঠাৎই যুগলের প্রত্যাবর্তন। আলোর উৎসবে রিলে ফিরলেন তাঁরা? নাকি প্রেমেও ফিরলেন! কে বলবে?

আরও পড়ুন

Advertisement