Advertisement
২৪ এপ্রিল ২০২৪
ena saha

Ena Saha: মেনুতে লুচি, আলুর দম, চিংড়ি! তবু জ্বরে কাবু এনা দিতে পারলেন না ভাইফোঁটা

ভাই ফোঁটার সকাল থেকেই জ্বরে কাবু এনা, কোভিড সংক্রমণে ভুগছেন যশ দাশগুপ্তের নায়িকা?

 জ্বর আসায় স্বেচ্ছায় ঘরবন্দি নায়িকা  এনা সাহা।

জ্বর আসায় স্বেচ্ছায় ঘরবন্দি নায়িকা এনা সাহা।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৬ নভেম্বর ২০২১ ১৭:৩০
Share: Save:

কাশ্মীর থেকে গরম পোশাক এনেছেন এনা সাহা। ভাই ফোঁটায় ভাইদের উপহার দেবেন। দিন দুই আগেই নিমন্ত্রণ সারা। তুতো ভাইরা আসবেন। এনা বন্ধুবৎসল। তাই আমন্ত্রণ ছিল সাংবাদিক বন্ধুদেরও। শনিবার, ভাইফোঁটার দিনেই অঘটন। শনিবার, ভাই ফোঁটার সকাল থেকেই জ্বরে কাবু প্রযোজক-অভিনেত্রী। টের পেয়েই তাঁকে আলাদা একটি ঘরে বন্দি করে রেখেছেন মা বনানী সাহা।

তা হলে কি কোভিড সংক্রমণে ভুগছেন যশ দাশগুপ্তের নায়িকা? কী বলছেন এনার প্রযোজনা সংস্থার জারেক এন্টারটেনমেন্টের অন্যতম কর্ণধার বনানী?

আনন্দবাজার অনলাইনের কাছে বনানী জানিয়েছেন, টানা অনেক গুলো দিন কাশ্মীরে ছিলেন এনা। একই সঙ্গে ঋতু বদলের সময়। নায়িকার ব্যক্তিগত চিকিৎসকের এটাই মত। তিনি আরও দু-একটি দিন তাই অপেক্ষার পরামর্শ দিয়েছেন। তার পরেও জ্বর না কমলে কোভিড পরীক্ষা করতে হতে পারে। তবু আগাম সতর্কতা হিসেবে এর পরেই ভাই ফোঁটার আয়োজন থেকে এনাকে দূরেই রেখেছেন বনানী। ‘চিনে বাদাম’ ছবির অভিনেত্রী আপাতত নিজের ঘরে বন্দি। তাঁর আনা উপহার ভাইদের হাতে তুলে দিচ্ছেন তাঁর বোন ডোনা। তিনি নিয়ম মেনেই ভাইফোঁটা দিচ্ছেন।

সুস্থ থাকলে কী ভাবে ভাই ফোঁটা পালন করতেন এনা? তাঁর মা জানিয়েছেন, প্রতি বছরের মতো মন্ত্র পড়ে ফোঁটা দিতেন ভাইদের। এ বছর জলখাবারে লুচি-আলুর দম রেঁধেছেন তিনি। দুপুরে থাকবে ভাত, ডাল, পাঁচ রকম ভাজা, তরকারি, চিংড়ি মাছ সহ আরও অনেক কিছু। এও জানালেন, গত বছর ভাইয়েরা দিদির থেকে আই ফোন নিয়েছিলেন। এ ভাবেই প্রতি বছর প্রয়োজনীয় জিনিস উপহার হিসেবে ভাইদের হাতে তুলে দেন এনা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE