Advertisement
০৬ মে ২০২৪
Pori Moni- Shariful Raaz

রাজের কাছে বিবাহবিচ্ছেদ চেয়েছিলেন পরীমণি, ছেলের জন্যই কি ফের এক হলেন দম্পতি?

সংবাদমাধ্যমের সামনেই স্বামী শরিফুল রাজের কাছে বিবাহবিচ্ছেদের দাবি জানিয়েছিলেন পরীমণি। দিন কয়েক বাদেই স্বামীকে সঙ্গে নিয়ে ছেলের জন্মদিন উদ্‌যাপনের ভিডিয়ো দিলেন অভিনেত্রী।

Picture of Pori moni and sharifull Razz

ভুল বোঝাবুঝি মিটিয়ে এক হলেন রাজ-পরীমণি! ছবি : ফেসবুক।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
ঢাকা শেষ আপডেট: ১১ জুন ২০২৩ ১৬:৫৪
Share: Save:

নিজের ব্যক্তিগত জীবন নিয়ে বার বার চর্চিত হয়েছেন অভিনেত্রী পরীমণি। কয়েক সপ্তাহ ধরেই একের পর এক ঘটনা ঘটছে অভিনেত্রী জীবনে। তিন অভিনেত্রীর সঙ্গে স্বামী শরিফুলের ব্যক্তিগত ভিডিয়ো ফাঁস হয়েছে। কে এই ভিডিয়ো সামনে এনেছে তা নিয়েও সম্প্রতি বিস্তর জলঘোলা হয়েছে। ভিডিয়ো কাণ্ডে তিন অভিনেত্রীরই অভিযোগের তির ছিল পরীমণির দিকে। যদিও সেই অভিযোগ মানতে নারাজ পরীমণি। সংবাদমাধ্যমের সামনেই স্বামীর কাছে বিবাহবিচ্ছেদের দাবি জানান অভিনেত্রী। অনুরাগীদের একটা বড় অংশ মনে করেছিলেন পরীমণির সংসার আর টিকবে না। কিন্তু হঠাৎই যেন ঘুরে গেল চিত্রনাট্য।

১০ মাস পূর্ণ করল পরীমণির ছেলে রাজ্য। প্রতি মাসের ১০ তারিখে অভিনেত্রী ছেলের মাসিক জন্মদিন পালন করেন। রবিবার ছেলের জন্মদিন উদ্‌যাপনের একটি ভিডিয়ো পোস্ট করেন দেন সমাজমাধ্যমে। ওই ভিডিয়োতে রাজ ও পরীমণিকে দেখা গেল পাশপাশি বসে রয়েছে তাঁরা, কোলে ছোট্ট রাজ্য। কেক নিয়ে খেলতে ব্যস্ত খুদে। সন্তানের আনন্দ দেখে বাবা-মায়ের চোখে-মুখে আনন্দের ছোঁয়া।

ভিডিয়োর ক্যাপশনে পরীমণি লেখেন, “আজ রাজ্যের দশ মাস পূর্ণ হল। মাসের দশ তারিখটা আমাদের জন্যে অনেক স্পেশাল! ব্যস এতটুকুই।” ছেলের জন্মদিনের ওই অনুষ্ঠানে রাজ-পরীমণির বাড়িতে দেখা মিলল অভিনেত্রীর দাদু এবং তাঁর বোনের। যদিও পরীমণির অভিযোগ ছিল, তাঁর দাদুর বাড়িতে থাকা নিয়ে রাজের নাকি আপত্তি রয়েছে। কিন্তু রবিবার যে ভিডিয়ো অভিনেত্রী দিয়েছেন তাতে কি দু’জনের মিটমাটের ইঙ্গিত দিলেন পরীমণি? না কি আগামী দিনে রাজ-পরীমণির গল্প নতুন কোনও মোড় নেবে? আপাতত উত্তরের অপেক্ষায় অনুরাগীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE