Advertisement
০৩ মে ২০২৪
Rubina Dilaik Car Accident

রুবিনার গাড়িতে মুখোমুখি ধাক্কা ট্রাকের! চোট লেগেছে অভিনেত্রীর মাথা ও কোমরে

ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হল রুবিনা দিলায়কের গাড়ির। টুইটে কী লিখলেন অভিনেত্রী?

Rubina Dilaik bigg boss 14 winner met a car accident

গাড়ি দুর্ঘটনায় আহত রুবিনা। ছবি : সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১১ জুন ২০২৩ ১২:৩১
Share: Save:

গত কয়েক সপ্তাহ ধরেই একের পর এক গাড়ি দুর্ঘটনার খবর শোনা যাচ্ছে। এ বার ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হল অভিনেত্রী রুবিনা দিলায়কের গাড়ির। একেবারে দুমড়ে-মুচড়ে গিয়েছে ‘বিগ বস ১৪’-র বিজয়ী রুবিনার গাড়ি। এই দুর্ঘটনায় অভিনেত্রী মাথায় ও কোমরের নীচে আঘাত পেয়েছেন। দুর্ঘটনার খবর জানান অভিনেত্রীর স্বামী অভিনব শুক্লা। সঙ্গে সঙ্গেই হাসপাতালে নিয়ে যাওয়া হয় রুবিনাকে। এখন কেমন আছেন অভিনেত্রী?

রুবিনা টুইট করে লেখেন, ‘‘ঘটনার আকস্মিকতা এতটাই যে ধাতস্থ হতে পারছি না। মাথায় ও কোমরের নীচের অংশে আঘাত পেয়েছি। সব ধরনের পরীক্ষা-নিরীক্ষা হয়েছে। ভাল আছি। তবে যে ক্ষতি হওয়ার তা হয়ে গিয়েছে। ট্রাক চালকের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নিচ্ছি। সবাইকে বলব রাস্তা চলাফেরা করার সময় সর্তক থাকুন। নিজেদের সুরক্ষার কারণেই আইন মেনে চলুন।’’

অভিনেত্রীর স্বামী অভিনেতা অভিনব লেখেন, ‘‘আমাদের সঙ্গে আজ যা হল, কাল আপনাদের সঙ্গেও ঘটতে পারে। তবে রুবিনা এখন ভাল আছে।’’ দুর্ঘটনার পর মুম্বই পুলিশের কাছে সাহায্যের আবেদন জানিয়েছেন এই তারকা দম্পতি।

দিন কয়েক আগেই মুম্বই-পুনে হাইওয়েতে দুর্ঘটনার মুখে পড়েন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী স্নেহাল রাই। যদিও অভিনেত্রীর তেমন কোনও ক্ষতি হয়নি। গত কয়েক দিন ধরে লাগাতার পথ দুর্ঘটনার খবর মিলেছে। মৃত্যু হয়েছে এক দক্ষিণী সঞ্চালকের। গাড়ি দুর্ঘটনায় মৃত্যু হয় আরও এক দক্ষিণী পরিচালকেরও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rubina Dilaik Bollywood Bigg Boss TV Actress
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE