Advertisement
০১ মে ২০২৪
Bipasha Basu Daughter Mukhe Bhaat

বিপাশা একেবারে খাঁটি বাঙালি, মেয়ে দেবীর মুখেভাতে কেমন আয়োজন করলেন অভিনেত্রী?

বিপাশার সাধের অনুষ্ঠান থেকে মেয়ে দেবীর মুখেভাত— সবতেই রয়েছে বাঙালিয়ানার ছোঁয়া।

Picture of bipasha basu daughter mukhe bhaat

বিপাশা-কন্যা দেবীর মুখেভাত অনুষ্ঠান। ছবি : ইনস্টাগ্রাম।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১১ জুন ২০২৩ ১১:২৮
Share: Save:

চলতি বছর এপ্রিল মাসে কন্যা দেবীর মুখ প্রকাশ্যে আনেন বিপাশা বসু। ২০২২ সালের ২২ নভেম্বর পৃথিবীর আলো দেখেছিল বিপাশা-কন্যা। দেখতে দেখতে প্রায় ছ’মাস কেটে গিয়েছে। তাই এ বার মুখেভাতের পালা। প্রবাসী বাঙালি বিপাশা। তবু বাংলার শিকড় ছাড়েননি তিনি। নিজে একেবারে বাঙালি নিয়ম অনুযায়ী বিয়ে করেছেন। অন্তঃসত্ত্বা থাকাকালীন এক পর্যায়ে ঘটা করে সাধের আয়োজন করা হয় অভিনেত্রীর। এ বার মেয়ে দেবীর জন্মের পর মুখেভাত অনুষ্ঠানও যে হবে, তা প্রায় জানাই ছিল। একেবারে বাঙালি রীতিনীতি মেনেই হল দেবীর মুখেভাতের অনুষ্ঠান।

টুকটুকে লাল বেনারসিতে ছোট্ট দেবী। কপালে লাল টিপ, মাথায় মুকুট, গলায় সোনার হার, হাতে সোনালি বালা, পায়ে সোনার নূপুর। মেয়ের সঙ্গে রংমিলান্তি করেই পোশাক পরেন বিপাশা। লালের উপর সাদা সুতোর কাজ করা চুড়িদার। কপালে লাল টিপ, সিথিতে সিঁদুর, কানে বড় দুল। অন্য দিকে, অভিনেত্রীর স্বামী কর্ণ সিংহ গ্রোভারকে দেখা গেল সাদা পঞ্জাবিতে। দাদুর হাতে পায়েস খেয়ে প্রথম অন্ন মুখে দিল ছোট্ট দেবী। মুখেভাতের বেশ কিছু ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। বাড়িতে ঘরোয়া পরিবেশে কাছের বন্ধুবান্ধব ও আত্মীয়-পরিজনদের উপস্থিতিতে সম্পন্ন হল বিপাশা-কন্যার মুখেভাত।

ছবির জগৎ থেকে বিরতি নিয়েছেন বিপাশা। মেয়ের সঙ্গেই এখন সময় কাটে তাঁর। শেষ বার তাঁকে দেখা গিয়েছে ‘ওয়েলকাম টু নিউ ইয়র্ক’ ছবিতে। এই ছবিতে অবশ্য স্বল্পকালীন উপস্থিতি ছিল তাঁর।অন্য দিকে, বিপাশার স্বামী কর্ণকে এর পর দেখা যাবে হৃতিক রোশনের সঙ্গে ‘ফাইটার’ ছবিতে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bipasha Basu Karan Singh Grover Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE