Advertisement
১৬ জুলাই ২০২৪
Priyanka Chopra

Priyanka Chopra-Nick Jonas: বিচ্ছেদ-জল্পনার পরে অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জন, প্রিয়ঙ্কা-নিক অভিভাবক হতে চলেছেন?

নিক জোনাস এবং প্রিয়ঙ্কা চোপড়া ২০১৮ সালে বিয়ে করেন। তার পর থেকেই তাঁদের ইনস্টাগ্রাম, টুইটার প্রেমের রঙে রাঙা হয়ে উঠেছে।

তারকা দম্পতি নিক এবং প্রিয়ঙ্কা

তারকা দম্পতি নিক এবং প্রিয়ঙ্কা

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৩ নভেম্বর ২০২১ ১৯:৩৩
Share: Save:

আমেরিকার পপ গায়ক নিক জোনাস এবং বলিউডের প্রথম সারির অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়া। ২০১৮ সালে বিয়ে করেন দুই তারকা। তার পর থেকেই তাঁদের ইনস্টাগ্রাম, টুইটার প্রেমের রঙে রাঙা হয়ে উঠেছে। প্রেমের উদ্‌যাপনে ক্লান্তি নেই তারকা দম্পতির। কিন্তু গত দু’দিন ধরে সেই প্রিয়ঙ্কা এবং নিকের বিয়ে ভাঙা নিয়ে কলরব উঠেছে দিকে দিকে।

এরই মধ্যে নেটফ্লিক্সে মুক্তি পেল নিকের ‘জোনাস ব্রাদার্স ফ্যামিলি রোস্ট’। এই অনুষ্ঠানে জোনাস পরিবারের সদস্যরা একে অপরকে নিয়ে মশকরা করেন। প্রিয়ঙ্কা সেখানে তাঁর এবং নিকের বিয়ে নিয়ে বলেন, ‘‘লোকে তো ভাবে আমাদের সম্পর্কটি মানুষকে দেখানোর জন্য।’’ তিনি আরও যোগ করেন, ‘‘এই পরিবারে আমরাই একমাত্র দম্পতি, যাঁদের কোনও সন্তান নেই এখনও।’’ ইংরেজি ভাষায় সন্তান ধারণ করার ঘটনাকে বলা হয়, ‘‘উই আর এক্সপেক্টিং আ চাইল্ড।’’ ঠিক সে ভাবেই ‘দেশি গার্ল’ বলেন, ‘‘উই আর এক্সপেক্টিং...’’ এইটুকু শুনেই অনেকের ধারণা হয়, অন্তঃসত্ত্বা হওয়ার ঘোষণা করবেন প্রিয়ঙ্কা। কিন্তু বাক্যটির শেষে তিনি জুড়ে দেন, ‘‘বাড়ি গিয়ে মদ্যপান করে আমি আর নিক ঘুমোতে চাই।’’ চার দিকে হাসির রোল ওঠে এই বাক্যের পর। কিন্তু কোথাও গিয়ে প্রিয়ঙ্কা কি আলতো করে অন্তঃসত্ত্বা হওয়ার ইঙ্গিত দিলেন?

প্রিয়ঙ্কার ইনস্টাগ্রাম প্রোফাইলের ছবি

প্রিয়ঙ্কার ইনস্টাগ্রাম প্রোফাইলের ছবি

বিয়ের পরেই প্রিয়ঙ্কা তাঁর স্বামী নিকের পদবী জুড়ে দিয়েছিলেন নিজের নামের পাশে। ইনস্টাগ্রাম, টুইটারে জ্বলজ্বল করছিল ‘প্রিয়ঙ্কা চোপড়া জোনাস’। আচমকাই সেই নামে পরিবর্তন দেখতে পাওয়া যায়। উধাও হয় ‘জোনাস’ এবং ‘চোপড়া’। তিনি ফিরে গেলেন কেবল নিজের নামে। নিজের পদবীও নেই সেখানে। ব্যস, বিবাহ বিচ্ছেদের ইঙ্গিত পেয়ে চিন্তায় অনুরাগীরা।

কিন্তু সর্বভারতীয় এক সংবাদমাধ্যমের সূত্রে জানা গিয়েছে, প্রিয়ঙ্কার মা এই খবর ‘ভুয়ো’ বলে দাবি করেছেন। সংবাদমাধ্যমকে তিনি বলেছেন, ‘‘ভুয়ো তথ্য রটাবেন না। এ সব আজগুবি!’’ তার পরে নিক শরীরচর্চার একটি সাদা-কালো ভিডিয়ো পোস্ট করেছেন ফেসবুকে। সেখানে প্রিয়ঙ্কা মন্তব্য করেছেন, ‘তোমার বাহুবন্ধনেই যেন শেষ নিশ্বাস ত্যাগ করি।’ দু’জনের প্রেম যে একটুও কমেনি, তা প্রিয়ঙ্কার এই মন্তব্য থেকেই পরিষ্কার। কোনও সাফাই না দিয়েই নিজের কথা এ ভাবে বুঝিয়ে দিয়েছেন প্রিয়ঙ্কা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Priyanka Chopra Nick Jonas Bollwood hollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE