Advertisement
০৭ মে ২০২৪
Sara Tendulkar-Shubman Gill

কবে বিয়ে করবেন সারা-শুভমন? সচিন-কন্যার পরিকল্পনা ফাঁস করলেন অন্য এক খেলোয়াড়

এত দিন কখনও খেলার মাঠে বাইরে কিংবা বলিউডের পার্টির আড়ালেই চলছিল প্রেম পর্ব। এ বার খবর, খুব তাড়াতাড়ি নাকি বিয়ে করতে চলেছেন শুভমন-সারা!

(বাঁ দিকে) সারা  তেন্ডুলকর। (ডান দিকে) শুভমন গিল।

(বাঁ দিকে) সারা তেন্ডুলকর। (ডান দিকে) শুভমন গিল। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৯ নভেম্বর ২০২৩ ১৭:৩৪
Share: Save:

এক জন ভারতীয় ক্রিকেটের উদীয়মান তারকা শুভমন গিল। অন্য জন, সচিন তেন্ডুলকর-কন্যা সারা তেন্ডুলকর। ক্রিকেটের মাঠ থেকে বিনোদন জগৎ— সর্বত্রই গুঞ্জনের ছড়াছড়ি। সচিন-কন্যা সারা এবং শুভমন নাকি প্রেম করছেন। শুভমনের খেলা দেখতে যান সারা, সমাজমাধ্যমে একে অপরের ছবিতে মন্তব্য করেন। শুভমনের খেলা চলাকালীন সারার মুখের অভিব্যক্তি বদলাতে থাকে। শুভমন যখন বিশ্বকাপে তাঁর প্রথম সেঞ্চুরির দোড়গোড়ায় পৌঁছেও ফিরে গেলেন, তখন সারার চোখেমুখে কালো ছায়া। মুখের উপর দু’হাত চেপে ধরেন তিনি। পর ক্ষণেই আসন ছেড়ে উঠে দাঁড়িয়ে হাততালি দিয়ে ভাল খেলার জন্য শুভমনকে শুভেচ্ছা জানাতেও ভোলেননি সচিন-কন্যা। এত দিন কখনও খেলার মাঠে কিংবা বলিউডের পার্টির আড়ালেই চলছিল প্রেম পর্ব। এ বার নাকি বিয়ে করতে চলেছেন সারা-শুভমন! পরিকল্পনা ফাঁস করলেন আর এক খেলোয়াড়।

আরও গাঢ় হতে চলেছে সারা-শুভমনের সম্পর্ক, এক ধাপ উত্তরণ ঘটতে চলেছে তাঁদের। যদিও সারা-শুভমন সত্যিই প্রেম করছেন কি না, সেই নিয়ে প্রকাশ্যে মুখ খোলেননি কেউই। যতই আড়াল করুন শুভমন-সারা, এ বার তাঁদের গোপন কথা ফাঁস করে দিলেন সংযুক্ত আমিরশাহির খেলোয়াড়। এক সাক্ষাৎকারে চিরাগ সুরিকে জিজ্ঞেস করা হয়, এর পর কোন ভারতীয় ক্রিকেট তারকা বিয়ে করবেন। তখনই সুরি বলেন, ‘‘আমার মনে হয় শুভমনের বিয়ে হবে। ওঁর তো সারা নামে এক প্রেমিকাও রয়েছে। ভারতীয় কিংবদন্তি তারকা সচিনের মেয়ে।’’ দুবাইয়ের এই খেলোয়াড়ের এই মন্তব্যের পরই নাকি তাঁকে ইনস্টাগ্রাম থেকে থেকে ‘আনফলো’ করে দিয়েছেন শুভমন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE