Advertisement
০৫ মে ২০২৪
Arijit Singh-Ranbir Kapoor

মঞ্চে গান গাইছেন অরিজিৎ, পা ছুঁয়ে প্রণাম রণবীরের, সেই মুহূর্তে কী ভাবে পাল্টা ভালবাসা ফেরালেন গায়ক

অরিজিতের চণ্ডীগড়ের শোয়ে আচমকা হাজির রণবীর। তার পর দুই শিল্পী যা করলেন তাতে অভিভূত নেটপাড়া।

(বাঁ দিকে) অরিজিৎ সিংহ। (ডান দিকে) রণবীর কপূর।

(বাঁ দিকে) অরিজিৎ সিংহ। (ডান দিকে) রণবীর কপূর। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
চন্ডীগড় শেষ আপডেট: ০৫ নভেম্বর ২০২৩ ১৪:৫৩
Share: Save:

এক জন বলিউডের সফলতম গায়ক, অন্য জন এই প্রজন্মের অন্যতম সেরা অভিনেতা। ‘চন্না মেরেয়া’, ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ কিংবা ‘ইলাহি’, অথবা সাম্প্রতিক সময়ের ‘দেবা দেবা’ পর্দায় রণবীরের যেন কণ্ঠ হয়ে উঠেছেন অরিজিৎ। খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে রণবীরের ছবি ‘অ্যানিমাল’। সেখানেও একটি প্রেমে গান ‘সাতরঙ্গা’-তে কণ্ঠ দিয়েছেন অরিজিৎ। এক কথায় এই অভিনেতা-গায়ক জুটির যখনই মেলবন্ধ হয়েছে, শুধুই হিটের সংখ্যা বেড়েছে। এ বার চণ্ডীগড়ে একটি অনুষ্ঠানে গান গাইছিলেন অরিজিৎ। দর্শকদের অবাক করে আমচকাই মঞ্চে হাজির হন অভিনেতা রণবীর কপূর। সেখানেই দুই শিল্পীর একের অপরের প্রতি শ্রদ্ধার বিরল মুহূর্তের সাক্ষী রইলেন দর্শক।

মঞ্চে গিটার বাজিয়ে রণবীরের ‘অ্যানিমাল’ ছবিরই গান গাইছেন গায়ক। সেই সময় মঞ্চে ওঠেন অভিনেতা। মঞ্চে উঠেই অরিজিতের পা ছুঁয়ে প্রণাম করেন তিনি। অভিনেতার এমন বিনয়ে যেন খানিক অপ্রস্তুত হয়ে পড়েন গায়ক। মঞ্চের একেবারে সামনে নিয়ে যান রণবীরকে। দর্শদের উদ্দেশে হাত নেড়ে অভিবাদনও জানান রণবীর। তার পরই অরিজিৎ ‘চন্না মেরেয়া’ গানটি ধরতেই খানিক নেচেও দিলেন রণবীর। ফিরে যাওয়ার সময় দুই শিল্পী নতমস্তকে, হাঁটু মুড়ে একে অপরকে অভিবাদন জানালেন। দুই শিল্পীর পরস্পরের প্রতি এমন শ্রদ্ধায় আপ্লুত নেটপাড়ায়ও। উল্লেখ্যে, অরিজিতের চণ্ডীগড়ের শোতে মূলত নিজের আসন্ন ছবি ‘অ্যানিমাল’-এর প্রচারেই কাজে সেখানে যান রণবীর। ১ ডিসেম্বর মুক্তি পাবে রণবীর কপূর এবং রশ্মিকা মন্দনা অভিনীত এই ছবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Arijit Singh Ranbir Kapoor Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE