Advertisement
০৩ মে ২০২৪
Ananya Pandey-Aditya Roy Kapoor

কেরিয়ারের ফ্লপের সংখ্যাই বেশি, তাই কি আদিত্যের সঙ্গে বিয়ের আগেই পাণ্ডে পদবি বদলালেন অনন্যা?

সদ্য নিজের জন্মদিন পালন করতে চর্চিত প্রেমিক আদিত্য রায় কপূরের সঙ্গে মলদ্বীপ পাড়ি দেন অভিনেত্রী। এ বার নিজের প্রেমিকের পদবিকেই গ্রহণ করলেন তিনি!

Ananya pandey confirmed her relationship with Aditya roy kapoor in koffee with karan sesaon 8

(বাঁ দিকে) আদিত্য রায় কপূর। (ডান দিকে) অনন্যা পাণ্ডে। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৪ নভেম্বর ২০২৩ ১৯:৩১
Share: Save:

বলিউডে পা রেখেছেন সবে চার বছর হয়েছে। ইন্ডাস্ট্রিতে নিজেকে অভিনেত্রী হিসাবে প্রতিষ্ঠিত করতে বেশ বেগ পেতে হচ্ছে চাঙ্কি-কন্যা অনন্যা পাণ্ডেকে। কেরিয়ারে ফ্লপের সংখ্যা হিটের তুলনায় অনেক বেশি। প্রথম ছবির সময় থেকেই অনন্যার ব্যক্তিগত জীবন তাঁর পেশাদার জীবনের তুলনায় অধিক চর্চায়। অভিনেতা ঈশান খট্টরের সঙ্গে তাঁর প্রেম ভাঙার পর অনন্যার মন জয় করছেন অভিনেতা আদিত্য রায় কপূর। দেশ-বিদেশের রাস্তায় দেখা গিয়েছে তাঁদের প্রেমের ঝলকও। সদ্য অনন্যার জন্মদিন উদ্‌যাপন করতে জুটিতে পাড়ি দিয়েছিলেন মলদ্বীপ। সেখান থেকে ফিরতেই কি এই সিদ্ধান্ত নিলেন অভিনেত্রী? নিজেকে সম্বোধন করলেন অনন্যা ‘কয়’ কপূর বলে।

‘কফি উইথ কর্ণ’-এর অষ্টম সিজ়নের তৃতীয় পর্বে বান্ধবী সারা আলি খানের সঙ্গে অতিথি হয়ে আসছেন অনন্যা । সেখানে অনন্যার প্রেমজীবন নিয়ে বলিপাড়ার চর্চাতেই খানিক সিলমোহর দিলেন সারা। কর্ণ সারাকে জিজ্ঞেস করেন, ‘‘অনন্যার জীবনে এমন কী রয়েছে, যা তোমার নেই।’’ প্রশ্ন শুনতেই সারা বলেন, ‘‘আমার জীবনে নাইট ম্যানেজার নেই।’’ সম্প্রতি ‘নাইট ম্যানেজার’ সিরিজ়ে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন আদিত্য। স্বাভাবিক ভাবেই সারার ইঙ্গিত যে আদিত্যের দিকে, তা কারও বুঝতে বাকি নেই। প্রিয় বান্ধবীর এমন উত্তর শুনে চোখ নামিয়ে নেন অনন্যা। যদিও খানিক পরে নিজের মুখেই প্রায় স্বীকার করেন, তিনি নিজেকে অনন্যা ‘কয়’ কপূর ভাবছেন। আসলে ইংরেজি ‘কয়’ শব্দটির অর্থ ‘লাজুক’। সে ক্ষেত্রে অনন্যা যা বলেছেন, তা থেকে অনুমান করে নেওয়া যায় যে, শব্দের খেলায় প্রকারান্তরে নিজেকে ‘লাজুক’ বলেছেন, সঙ্গে জুড়েছেন প্রেমিকের কপূর পদবি। প্রেমিকের নাম নিতেই কি লাজে রাঙা হয়ে এমন ভাবে নিজের নাম বললেন অনন্যা? জল্পনা জমজমাট।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE