Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Samantha Ruth prabhu

ঘন ঘন নাগাকে মনে পড়ছে সামান্থার, শরীরেই রাখছেন প্রমাণ, তবে কি ফের এক হবেন তাঁরা?

বিচ্ছেদ হয়েছে বছর দুয়েক হল। তবু প্রাক্তন স্বামীকে ভুলতে পারছেন না সামান্থা, নিজেই ইঙ্গিত দিলেন অভিনেত্রী।

Naga Chaitanya\\\\\\\'s name tattoo flaunt by Samantha Ruth prabhu rumours regnaites

(বাঁ দিকে) নাগা চৈতন্য, সামান্থা রুথ প্রভু (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৪ নভেম্বর ২০২৩ ১৫:০৬
Share: Save:

দক্ষিণের জনপ্রিয় তারকা নাগা চৈতন্য। অন্য দিকে, ‘পুষ্পা’র সাফল্যের পর থেকেই রাতারাতি সর্বভারতীয় স্তরে পরিচিতি পেয়েছেন সামান্থা রুথ প্রভু। কেরিয়ার যখন ঊর্ধ্বমুখী, ঠিক তখনই তোলপাড় সামান্থার ব্যক্তিগত জীবন। বিয়ে ভাঙল জনপ্রিয় এই জুটির। নাগার সঙ্গে বিবাহবিচ্ছেদের পর থেকে ‘সিঙ্গল’ সামান্থা। এর মধ্যেই তাঁর প্রাক্তন স্বামী নাগার সঙ্গে প্রেমের গুঞ্জন ছড়িয়েছে ‘মেড ইন হেভেন’ অভিনেত্রী শোভিতা ধূলিপালার। সে খবরও কানে গিয়েছে সামান্থার। তবু যেন ভুলতে পারছেন না প্রাক্তন স্বামীকে! সম্প্রতি ঘন ঘন নাগাকে মনে পড়ছে সামান্থার। অভিনেত্রীর পাঁজরের ট্যাটুতে মিলল প্রমাণ। তবে কি ফের এক হতে চলেছেন নাগা-সামান্থা?

সামান্থার শরীরে অন্তত তিনটি ট্যাটু রয়েছে, যেগুলি একান্ত ভাবেই তাঁর প্রাক্তন স্বামী নাগা চৈতন্যর স্মৃতিবিজড়িত। তার মধ্যে একটি ট্যাটু ঘাড়ের কাছে, যাতে লেখা ‘ইয়ে মায়া চেসভ’। যে তেলুগু ছবির সেটে দুজনের প্রথম দেখা এবং প্রেম, তার নাম। সেই ছবির গোটা স্মৃতিটাই যেন কাঁধে নিয়ে ঘুরছেন সামান্থা।

দ্বিতীয় ট্যাটু্টি অভিনেত্রীর পাঁজরের উপর। সেখানে খোদাই করা 'চে', যা 'চৈতন্য' নামটির সংক্ষিপ্ত রূপ। আরও একটি ট্যাটু আছে অভিনেত্রীর শরীরে, যার আর এক অর্থ, ‘নিজের বাস্তবতা নিজেই তৈরি করো।’ সম্প্রতি শোনা গিয়েছিল পাঁজরে লেখা ‘চে’ ট্যাটুটি মুছে ফেলেছেন অভিনেত্রী। দুবাইয়ে এক অনুষ্ঠানে গিয়ে যে ছবি সামান্থা দিয়েছিলেন, তাতে অভিনেত্রীর শরীরে অনুপস্থিত ছিল সেই ট্যাটু। অনেকেই ভেবেছিলে্ন, নাগাকে ভুলে যেতে চাইছেন তিনি। কিন্তু সম্প্রতি এক গুচ্ছ সাদা-কালো ছবি নিজের সমাজমাধ্যমের পাতায় পোস্ট করেছেন তিনি। ছোট ক্রপ টপ ও জ্যাকে্টের ফাঁক দিয়েই উঁকি দিচ্ছে পাঁজরে ‘চে’ লেখা ট্যাটু। স্বাভাবিক ভাবেই ফের এই জল্পনা জোরদার হয়েছে যে, তবে কি পুনর্মিলন ঘটতে চলেছে নাগা-সামান্থার? বিয়ের চার বছরের মাথায় ভেঙে যায় তাঁদের সম্পর্ক। তবে এক সময় তিক্ততা থাকলেও সাম্প্রতিক কালে পরস্পরের প্রশংসাই শোনা গিয়েছে তাঁদের মুখে। তা হলে ভবিষ্যতে ফের এক হবেন কি নাগা-সামান্থা? প্রশ্ন জটিল আর উত্তরও অজানা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE