Advertisement
০২ মে ২০২৪
Arijit Singh

গ্যালারি থেকে ছবি তোলার আবদার অরিজিতের, ছবিশিকারি ভেবে কি মুখ ফেরালেন অনুষ্কা?

শনিবার বিশ্বকাপে আমদাবাদে মুখোমুখি হয়েছিল ভারত-পাকিস্তান। ভারত-পাক ম্যাচে তেমন নাটকীয়তা না থাকলেও মাঠের বাইরে অনুরাগীদের নজর ছিল অন্য দুই তারকার উপর— অনুষ্কা শর্মা ও অরিজিৎ সিংহ।

Arijit Singh and Anushka Sharma.

(বাঁ দিকে) অরিজিৎ সিংহ। অনুষ্কা শর্মা (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
আমদাবাদ শেষ আপডেট: ১৫ অক্টোবর ২০২৩ ১৪:৩৭
Share: Save:

শনিবারের দুপুরবেলা। সপ্তাহান্তে বিশ্বকাপে ভারত-পাকিস্তানের ম্যাচ দেখার জন্য মুখিয়ে রয়েছেন দর্শক। আমদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে তখন উত্তেজনায় ফুটছেন ক্রিকেট অনুরাগীরা। তবে তার আগে ছিল আরও এক চমক। ভারত-পাক ম্যাচ শুরু হওয়ার আগে মঞ্চ মাতিয়েছিলেন অরিজিৎ সিংহ, সুনিধি চৌহানের মতো গায়কেরা। যদিও টেলিভিশনে দেখা যায়নি তাঁদের সেই পারফরম্যান্স। সমাজমাধ্যমের পাতায় ছড়িয়ে পড়া একাধিক ভিডিয়ো দেখে দুধের স্বাদ ঘোলে মেটাতে হয়েছে দর্শককে। ঝকঝকে রুপোলি রঙের জ্যাকেট ও ডেনিম পরে মঞ্চে উঠেছিলেন অরিজিৎ। গাইলেন ‘তুম কেয়া মিলে’, ‘চলেয়া’-র মতো সুপারহিট গান। গান গাওয়ার পরে ভারত-পাক ম্যাচে রীতিমতো ‘ফ্যান’-এ পরিণত হয়েছিলেন অরিজিৎ। গ্যালারিতে জার্সি ওড়ানো থেকে শুরু করে ভারতের জয়ে উল্লাস— সব মুডেই ধরা দিয়েছেন বলিউডের এই মুহূর্তের অন্যতম জনপ্রিয় গায়ক। তার মধ্যেই গ্যালারিতে দাঁড়িয়ে অনুষ্কা শর্মার ছবি তোলার অনুরোধ করে বসেন অরিজিৎ। গায়কের সেই অনুরোধ কি রাখলেন বিরাট-পত্নী?

শনিবার বেলায় দিকে ভারত-পাক ম্যাচের আগে আমদাবাদে গিয়ে উপস্থিত হন অনুষ্কা। বিমানবন্দরে তাঁর ভিডিয়ো ভাইরাল হলেও ছবিশিকারিদের জন্য আলাদা ভাবে দাঁড়িয়ে ছবি তোলেননি অভিনেত্রী। সন্তানসম্ভবা হওয়ার কানাঘুষো প্রকাশ্যে আসার পর থেকে গত মাসখানেক ধরে আলোকচিত্রীদের রীতিমতো এড়িয়েই চলছেন অনুষ্কা। ক্যামেরার সামনে ধরা দিতে একেবারেই নারাজ তিনি। তবে ভারত-পাক ম্যাচের দিন বেশ খুশির মেজাজে দেখা দিলেন অনুষ্কা। অরিজিতের আবদারে একটুও গোসা করেননি, বরং হাসিমুখে ক্যামেরার জন্য পোজ় দিলেন বিরাট-পত্নী। গ্যালারির এক প্রান্ত থেকে অন্য প্রান্তে বসে থাকা অনুষ্কার ছবি তুলছেন অরিজিৎ, সেই ভিডিয়ো এখন ভাইরাল সমাজমাধ্যমের পাতায়।

অনুষ্কার দ্বিতীয় বার সন্তানসম্ভবা হওয়ার খবরে গত কয়েক সপ্তাহ ধরে সরগরম বলিপাড়া। গত মাসের শেষ দিকে একটি ম্যাটারনিটি ক্লিনিকের বাইরে দেখতে পাওয়া গিয়েছিল অনুষ্কাকে। তাঁর পোশাক দেখে ছবিশিকারিদের ধারণা হয় যে, তিনি সন্তানসম্ভবা। যদিও অভিনেত্রীর অনুরোধে সেই সময় তাঁর কোনও ছবি প্রকাশিত হয়নি। অনুষ্কা আশ্বাস দেন যে, খুব শীঘ্রই নিজেদের তরফে আনুষ্ঠানিক ভাবে ঘোষণা করবেন তাঁরা। তার পর থেকে সেই আনুষ্ঠানিক ঘোষণার অপেক্ষায় রয়েছেন অনুরাগীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE