Advertisement
০৪ ডিসেম্বর ২০২২
Arijit Singh

Arijit Singh: অরিজিৎ সিংহের থেকেও ৫ কোটি চেয়েছিল গ্যাংস্টার! প্রাণ বাঁচাতে চুক্তিতে ছিলেন শিল্পী

সদ্যপ্রয়াত সিধু মুসেওয়ালা একা নন, গ্যাংস্টারের খপ্পরে পড়েছেন অরিজিৎ সিংহও। কী ভাবে প্রাণে বাঁচলেন তিনি?

৫ কোটি টাকা তোলা চেয়ে ফোন এসেছিল অরিজিতের ম্যানেজারের কাছে

৫ কোটি টাকা তোলা চেয়ে ফোন এসেছিল অরিজিতের ম্যানেজারের কাছে

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ৩১ মে ২০২২ ১০:৪৫
Share: Save:

গ্যাংস্টারদের নজরে ছিলেন অরিজিৎ সিংহ। সম্প্রতি পঞ্জাবি শিল্পী সিধু মুসেওয়ালা খুন হওয়ার পর প্রকাশ্যে এল, ৫ কোটি টাকা তোলা চেয়ে ফোন এসেছিল অরিজিতের ম্যানেজারের কাছে।

অরিজিৎ সিংহ এই মুহূর্তে বলিউডের অন্যতম নামী গায়ক। ভক্ত এবং অনুরাগীদের মধ্যে তাঁর জনপ্রিয়তা তুঙ্গে। সেই সাফল্যই কি তাঁর প্রাণ সংশয় তৈরি করেছিল? চোখ টাটিয়েছিল অপরাধচক্রের?

২০১৫ সাল। দুঁদে গ্যাংস্টার রবি পূজারীর থেকে হুমকি ফোন এসেছিল অরিজিৎ সিংহের কাছে। তাঁর ম্যানেজার তরসানেকে বলা হয়েছিল, নির্দিষ্ট সময়সীমার মধ্যে ৫ কোটি টাকা দিতে হবে। একটি ওয়েবসাইটে প্রকাশিত খবর অনুযায়ী, অত টাকা সেই মুহূর্তে দিতে অস্বীকার করেন অরিজিৎ। বদলে নিজের প্রাণ বাঁচাতে বিনামূল্যে কয়েকটি অনুষ্ঠান করার চুক্তিতে যেতে বাধ্য হন।

Advertisement

সম্প্রতি পঞ্জাবের তরুণ সঙ্গীতশিল্পী সিধু মুসেওয়ালার মৃত্যুর পর অরিজিতের এই ঘটনা প্রকাশ্যে এল। ছবি ও গানের দুনিয়ায় কেউ যে অপরাধচক্রের হাত থেকে সুরক্ষিত নন, সে কথা আরও একবার স্পষ্ট হল।
গ্যাংস্টারদের থেকে ৪ বছর ধরে হুমকি পেয়েছিলেন ২৮ বছরের সিধু। সে কথা সংবাদমাধ্যমকে জানান আর এক পঞ্জাবি সঙ্গীতশিল্পী মিকা সিংহ। সিধুর ঘনিষ্ঠ ছিলেন তিনি। সিধুর হত্যার পিছনেও গ্যাংস্টারদেরই হাত রয়েছে বলে জানান শুরুতেই। পরে কানাডার এক গ্যাংস্টার নিজেই নেটমাধ্যমে খুনের দায় স্বীকার করেন।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

Advertisement
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.