Advertisement
০৩ মে ২০২৪
Anuradha Paudwal on Arijit Singh

এত খারাপ গায়! অরিজিতের গান শুনে আতঙ্কে কেঁদে ফেললেন অনুরাধা!

অরিজিতের গান নাকি ভয়ঙ্কর! এত খারাপ যে শোনা যায় না। গায়কের গান নিয়ে সমলোচনায় সরব গায়িকা অনুরাধা পড়োয়াল।

Arijit singh and Anuradha Paudwal

অরিজিতের গানের সমলোচনা করলেন গায়িকা অনুরাধা পড়োয়াল। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২০ মে ২০২৩ ১৩:৫৫
Share: Save:

অরিজিৎ সিংহ বর্তমান সময় অন্যতম জনপ্রিয় শিল্পী। প্রেমে পড়া হোক কিংবা প্রেম ভাঙা, অরিজিতের গান জীবনের যে কোন সময়ের সঙ্গী বলেই মনে করেন তাঁর শ্রোতারা। জগৎজোড়া তাঁর নামডাক। লাখ লাখ টাকা খরচ করেন শ্রোতারা তাঁর গান শুনতে। প্লেব্যাকের জন্য একাধিক পুরস্কার মিলেছে তাঁর। তবে এক জনের মতে, অরিজিতের গান নাকি ভয়ঙ্কর, এত খারাপ যে, শোনা যায় না। গায়কের গানের সমলোচনা করলেন গায়িকা অনুরাধা পড়োয়াল।

আশির দশক থেকে নব্বই দশক পর্যন্ত একটানা গেয়েছেন তিনি। সেই সময়ের অন্যতম জনপ্রিয় গায়িকা ছিলেন অনুরাধা। সিনেমার গানের পাশপাশি ভক্তিগীতির জন্য তাঁর জনপ্রিয়তা রয়েছে শ্রোতৃমহলে। সম্প্রতি বলিউডে রিমিক্স গান প্রসঙ্গে কথা বলার সময় অপ্রত্যাশিত মন্তব্য করেন গায়িকা। তুলনা টানেন তাঁর গাওয়া ‘আজ ফির তুম পে প্যায়ার’ গানের সঙ্গে অরিজিতের গাওয়া এই একই গানের রিমিক্স ভার্সনের। গানটি শুনে এতটাই খারাপ লাগে যে, কেঁদে ফেলেন অনুরাধা।

১৯৮৮ সালে ‘দয়াবান’ ছবিতে লক্ষ্মীকান্ত-প্যারেলালের কম্পোজ়িশনে ‘আজ ফির তুম পে প্যায়ার’ গানটি গেয়েছিলেন অনুরাধা এবং পঙ্কজ উধাস। ২৬ বছর পর সেই গানটিরই রিমিক্স ভার্সন বার হয় ‘হেট স্টোরি ২’ ছবিতে। গানটি গেয়েছিলেন অরিজিৎ সিংহ। সেই সময় গানটি শুনে আতঙ্কিত হয়ে পড়েন গায়িকা। অরিজিতের গাওয়া ভুলতে নিজের গাওয়া গানটি বেশ কয়েক বার শুনতে হয় তাঁকে।

অনুরাধার কথায়, ‘‘আমাকে এক জন বলেন আজ ফির তুম পে গানটির রিমিক্স ভার্সান প্রকাশ্যে এসেছে। গানটি দারুণ জনপ্রিয় হয়েছে। কিন্তু যেই গানটা শুনি, আমি কেঁদে ফেলি। তার পর ইউটিউবে গিয়ে বেশ কয়েক বার নিজের গানটা শোনার পর শান্তি পেলাম।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Anuradha Paudwal Arijit Singh Singers
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE