Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Arijit Singh

Arijit Singh: কষ্টের সময় গানই আমার ক্ষত সারিয়ে তুলতে সাহায্য করেছে: অরিজিৎ সিংহ

অনলাইন অনুষ্ঠানের টাকা জমিয়ে অরিজিৎ তা দান করেছিলেন গ্রামীণ অঞ্চলের চিকিৎসা পরিকাঠামোর উন্নতির জন্য।

অরিজিৎ সিংহ।

অরিজিৎ সিংহ।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ৩০ অগস্ট ২০২১ ১৬:১৮
Share: Save:

গানের মাধ্যমে করোনাকালে মানুষের পাশে দাঁড়িয়েছিলেন। অনলাইন অনুষ্ঠানের টাকা জমিয়ে তা দান করেছিলেন গ্রামীণ অঞ্চলের চিকিৎসা পরিকাঠামোর উন্নতির জন্য। সেই অরিজিৎ সিংহ আবারও ফিরছেন মঞ্চে। আগামী ১৯ নভেম্বর আবু ধাবির সংস্কৃতি এবং পর্যটন বিভাগ থেকে আয়োজিত একটি অনুষ্ঠানে গান গাইবেন তিনি। অতিমারির আবহে আবু ধাবির ইয়াস দ্বীপেই এই প্রথম মঞ্চে উঠবেন মুর্শিদাবাদের ভূমিপুত্র।

মঞ্চে ফিরে যাওয়ার সুযোগ পেয়ে উচ্ছ্বসিত স্বয়ং অরিজিৎ। তাঁর কথায়, “করোনা অতিমারি আসার পর এই প্রথম মঞ্চে গাইতে চলেছি। অনুরাগীদের আবার বিনোদন দিতে পারব ভেবে খুবই ভাল লাগছে।” বিদেশের মাটিতে থাকা বলিউড প্রেমীরাও অরিজিতের আসার অপেক্ষায় দিন গুনছেন।

গত মে মাসে মা অদিতি সিংহকে হারিয়েছেন অরিজিৎ। করোনায় আক্রান্ত হয়েছিলেন অদিতি। পরবর্তী সময়ে সেই রোগ থেকে সেরে উঠলেও সেরিব্রাল স্ট্রোকে মৃত্যু হয় তাঁর। জীবনের কঠিন সময়েও গানকে আঁকড়ে বেঁচেছিলেন অরিজিৎ। আবেগপ্রবণ হয়ে বলেন, “কষ্টের সময় গানই আমার ক্ষতগুলি সারিয়ে তুলতে এবং মন ভাল রাখতে সাহায্য করেছে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Arijit Singh Singer Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE