Advertisement
০৫ মে ২০২৪
Arijit Singh

জিয়াগঞ্জের মেজাজ জয়সলমেরেও! রাজস্থানে বেড়াতে গিয়েও স্কুটারে চড়েই ঘুরলেন অরিজিৎ

দেশের অন্যতম জনপ্রিয় সঙ্গীতশিল্পী তিনি। অর্জন করেছেন আন্তর্জাতিক খ্যাতিও। তার পরেও সাদামাঠা জীবনযাপনেই অভ্যস্ত অরিজিৎ সিংহ।

Arijit Singh seen enjoying holiday with family, roaming around Rajasthan in a scooter

অরিজিৎ সিংহ। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৩ জানুয়ারি ২০২৪ ১৮:২৯
Share: Save:

দেশের জনপ্রিয়তম গায়কদের তালিকায় প্রথমের দিকে থাকে তাঁর নাম। তিনি অরিজিৎ সিংহ। রিয়্যালিটি শোয়ের মাধ্যমে গায়ক হিসাবে উত্থান। তবে এখন বলিউড-সহ দেশের অন্যান্য বিনোদন জগতে সঙ্গীতশিল্পী হিসাবে অবাধ বিচরণ তাঁর। শুধু দেশের মধ্যেই সীমাবদ্ধ নয় তাঁর খ্যাতি, নিজের প্রতিভা ও যোগ্যতার জোরে আন্তর্জাতিক পরিচিতিও পেয়েছেন অরিজিৎ। টলিউড ও বলিউডের বিভিন্ন ছবিতে গান গাওয়ার পাশাপাশি বিশ্বের বিভিন্ন জায়গায় ঘুরে অনুষ্ঠানও করছেন তিনি। গত কয়েক বছরে খ্যাতির শিখরে পৌঁছেছেন অরিজিৎ। পাল্লা দিয়ে বেড়েছে তাঁর অনুরাগীর সংখ্যাও। দেশে তো বটেই, বিদেশেও তাঁর অনুষ্ঠানের টিকিট বিক্রি হয়ে যায় চোখের নিমেষে। সেই নিরিখে এই মুহূর্তে দেশের অন্যতম দামি সঙ্গীতশিল্পী তিনি। তা সত্ত্বেও বিলাসবহুল নয়, সাদামাঠা জীবনযাপনেই অভ্যস্ত অরিজিৎ। মুর্শিদাবাদের জিয়াগঞ্জে যে ভাবে স্কুটারে চড়ে ঘোরেন তিনি, সেই মেজাজেই মরুশহর রাজস্থানেও দেখা মিলল তাঁর।

বছরের শেষে পরিবারকে নিয়ে রাজস্থানে ছুটি কাটাতে গিয়েছিলেন অরিজিৎ। স্ত্রী কোয়েল ও দুই পুত্রকে নিয়ে জয়সলমেরে ঘুরতে দেখা গিয়েছে গায়ককে। তবে আর পাঁচজন নামজাদা তারকার মতো কোনও বিলাসবহুল গাড়িতে চড়ে রাজস্থানে ঘুরতে নারাজ অরিজিৎ। সেখানে গিয়েও স্কুটি নিয়েও বেরিয়ে পড়েছেন তিনি। সমাজমাধ্যমের পাতায় ভাইরাল হয়েছে সেই ভিডিয়ো। ভিডিয়ো দেখে নেটাগরিকদের মন্তব্য, ক্যামেরার সামনে দেখানোর জন্য নয়— আদপেই মাটির মানুষ তিনি।

শুধু তাই-ই নয়, সম্প্রতি সমাজমাধ্যমের পাতায় ছড়িয়ে পড়েছে আরও একটি ভিডিয়ো। সেই ভিডিয়োয় দেখা যাচ্ছে, কোনও এক জায়গায় তাঁর স্ত্রী ও দুই ছেলের সঙ্গে বসে গল্প করছেন অরিজিৎ। তাঁর দুই ছেলে খেলতে ব্যস্ত, আর মাটিতে বসে তাঁদের সঙ্গে হাসিমুখে সময় কাটাচ্ছেন গায়ক।

এর আগেও একাধিক বার অরিজিতের সারল্যের প্রমাণ পেয়েছেন অনুরাগীরা। তারকা তকমা পাওয়ার পরেও সাধারণ জীবনযাপন ছেড়ে বিলাসিতায় গা ভাসাননি অরিজিৎ। বেড়াতে গিয়েও তাঁর সেই রূপই দেখতে পেলেন অনুরাগীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Arijit Singh Singer
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE