Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Arijit Singh

‘হু ইজ় অরিজিৎ ম্যান?’ ছবির নীচে সিংহকে ভালবাসা জানিয়ে বিপদে পড়লেন রূপঙ্কর!

অরিজিৎ সিংহকে ভালবাসা জানিয়ে ফের কটাক্ষের শিকার রূপঙ্কর বাগচী। কেকের স্মৃতি মনে করিয়ে দিয়ে তাঁকে বলা হল, অরিজিৎও বলিউডে গান। তিনিও বিখ্যাত। তাঁকে কি নিশানা করতে চাইছেন এ বার রূপঙ্কর?

Arijit Singh updates his profile picture, Rupankar Bagchi comments

রূপঙ্করের এক মন্তব্য নিমেষে উস্কে দিল ২০২২ সালের ৩১ মে-র মর্মান্তিক অধ্যায়। ছবি—ফেসবুক

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৬ ফেব্রুয়ারি ২০২৩ ১৩:২২
Share: Save:

ফেসবুকে সদ্য ডিসপ্লে পিকচার বদলেছেন অরিজিৎ সিংহ। ছবিতে দেখা যায় তাঁর বিনম্র মূর্তি। মঞ্চে মাথা ঠেকিয়ে প্রণাম করছেন এ কালের জনপ্রিয় গায়ক। ২০২১ সালের পুরনো ডিপি (ডিসপ্লে পিকচার) আবার ফিরিয়ে এনেছেন তিনি। যাতে ভালবাসা এঁকে দিয়েছেন ১০ লক্ষেরও বেশি মানুষ। তাঁদের মধ্যে রয়েছেন বাংলার আর এক গায়ক রূপঙ্কর বাগচীও। তিনি শুধু ‘লভ’ প্রতিক্রিয়া দিয়েই ক্ষান্ত হননি, অরিজিতের উদ্দেশে মন্তব্য করেছেন, “ভালবাসা নিও”। তার পরই কেলেঙ্কারি!

অরিজিতের অনুরাগীরা ঝাঁপিয়ে পড়লেন রূপঙ্করের উপর। মন্তব্যটুকুই যেন রূপঙ্কর, সেখানেই ঢিল ছোড়া শুরু। পাল্টা মন্তব্য এল, “হু ইজ় অরিজিৎ সিংহ ম্যান?” তার পরই প্রবল হাসাহাসি। গায়ককে মনে করিয়ে দেওয়া হল, বাংলার অরিজিৎ যে মুম্বইয়েও গান! তাঁর বিপুল নাম-যশ-খ্যাতিতে রূপঙ্কর কি ঈর্ষাপরায়ণ নন? ঠিক যেমন করে বলিউডের খ্যাতনামী গায়ক কৃষ্ণকুমার কুনাথ ওরফে কেকে-র সম্পর্কে মন্তব্য করেছিলেন রূপঙ্কর,“হু ইজ় কেকে!” আর তার পরই কলকাতার বুকে অনুষ্ঠান করতে করতে হঠাৎ অসুস্থ হয়ে প্রয়াত হন কেকে। সেই ঘটনার পর থেকে শোকস্তব্ধ, ক্ষুব্ধ জনতা রূপঙ্করকে প্রায় ‘বয়কট’ করেছিল। নিজেও কুলুপ এঁটে দীর্ঘ দিন ঘরে বসেছিলেন রূপঙ্কর। এর পর একটু একটু করে স্বাভাবিক জীবনে ফিরছেন তিনি। তবে এখনও তাঁকে কোণঠাসা করার সুযোগ ছাড়তে চান না নিন্দকরা। অরিজিতের ছবির নীচে তাঁকে পাল্টা আক্রমণে বলা হল, “ওঁকে নিয়েও হীনম্মন্যতায় ভুগছেন?” কেউ আবার বললেন, “না, প্লিজ় ভালবাসা দেবেন না ওঁকে!”

রূপঙ্করের এক মন্তব্য নিমেষে উস্কে দিল ২০২২ সালের ৩১ মে-র মর্মান্তিক অধ্যায়। যা দগদগে ঘা হয়ে থেকে গিয়েছে অনুরাগীদের মনে। বেড়েছে রূপঙ্কর-বিদ্বেষও। দিন কয়েক আগেই কলকাতার বাইপাস সংলগ্ন অ্যাকোয়াটিকায় আয়োজিত হয়েছিল অরিজিতের কনসার্ট। সে রাতে এক বিশেষ মুহূর্তের সাক্ষী থেকেছেন অরিজিৎ-অনুরাগীরা। গান শুনতে সেখানে হাজির হয়েছিলেন রূপম ইসলামও। কলকাতার ‘রকস্টার’ তো তিনি। দর্শকাসনে যখন রকস্টার বসে, ঠিক তখনই তাঁর জনপ্রিয় গান ‘এই একলা ঘর আমার দেশ, আমার একলা থাকার অভ্যেস...’ গানে সুর তোলেন অরিজিৎ। যার সঙ্গে গলা মেলান রূপম স্বয়ং। রূপম এবং অরিজিতের যুগলবন্দি শুনে আপ্লুত হয়েছিলেন দর্শক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Arijit Singh Rupankar Bagchi Trolled
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE