Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Baba Baby o...

Baba Baby O: ‘বাবা বেবি ও’-র ৫০-এ পা, যমজ সন্তানদের নিয়ে যিশু-শোলাঙ্কি নিশি পার্টিতে

'বাবা বেবি ও' ৫০ দিন পার করে ফেলল বৃহস্পতিবার। প্রথম ছবিতে মেয়েদের কথা। দ্বিতীয় ছবিতে পুরুষের। এ ভাবেই কি তবে ভারসাম্য বজায় রাখলেন পরিচালক? অরিত্র মুখোপাধ্যায়ের জবাব, "পুরোটাই যে এ রকম ভাবনা থেকে হয়েছে তা নয়। তবে হ্যাঁ, মিলে গিয়েছে। ভারসাম্যও রক্ষা হয়েছে।"

'বাবা বেবি ও...' ছবির একটি দৃশ্য।

'বাবা বেবি ও...' ছবির একটি দৃশ্য।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০১ এপ্রিল ২০২২ ১২:০০
Share: Save:

আর ‘একা’ নন যিশু সেনগুপ্ত। চুটিয়ে সংসার করছেন শোলাঙ্কি রায়ের সঙ্গে। দু’জনের কোলে দুই ছেলে। এবং প্রেমে টইটম্বুর!

মেঘ আর বৃষ্টির জমজমাট দাম্পত্য ৫০ দিন পার করে ফেলল বৃহস্পতিবার। সেই আনন্দে সুইমিং পুলের পাশে উদযাপনের আয়োজন ছিল। সৌজন্যে প্রযোজনা সংস্থা উইনডোজ প্রোডাকশন, পরিচালক অরিত্র মুখোপাধ্যায়। কেন? মেঘ-বৃষ্টির মাতনকে সাধারণের মধ্যে ছড়িয়ে দিয়েছেন তো অরিত্রই। তাঁর ‘বাবা বেবি ও..’ ছবি দিয়ে। তাঁকে প্রশ্রয় দিয়েছেন প্রযোজক নন্দিতা রায়-শিবপ্রসাদ মুখোপাধ্যায়।

এ দিনও যিশু সুপুরুষ ক্যাজুয়াল সাজে। গরমের মরশুম। তাই শোলাঙ্কির সাদা শাড়িতে প্যাস্টেল রঙা সুতোর কাজ। উপস্থিত ছিলেন দলের প্রায় প্রত্যেকে। জিনিয়া সেন, রেশমি সেন প্রমুখ। আর ছিল পটল, পোস্ত। যিশু-শোলাঙ্কির পর্দার যমজ ছেলে। কেক কেটে উদযাপন হতেই তাদের গালে-ঠোঁটে কেকের ক্রিম! এ বার কি একটু হাল্কা লাগছে? পরিচালকের কাছে প্রশ্ন রেখেছিল আনন্দবাজার অনলাইন। অরিত্রের কথায়, ‘‘ব্রহ্মা জানেন গোপন কম্মটি’ও মুক্তির পরে সাড়া জাগিয়েছিল। তার পরেই অতিমারির দাপটে কোণঠাসা। এই ছবির প্রচারের আগে পরেও অতিমারি ছিল। ফলে, বাবা বেবি ও নিয়েও ভয় ছিল। ৫০ দিন কাটার পরে শুধু আমি নই সবাই হাল্কা।’’

প্রথম ছবিতে মেয়েদের কথা। দ্বিতীয় ছবিতে পুরুষের। এ ভাবে ভারসাম্য বজায় রাখলেন? হাসিমাখা জবাব, ‘‘পুরোটাই যে এ রকম ভাবনা থেকে হয়েছে তা নয়। তবে হ্যাঁ, মিলে গিয়েছে। ভারসাম্যও রক্ষা হয়েছে।’’

অরিত্রের আগামী ছবি ফের মেয়েদের সমস্যা নিয়ে। মোটা মেয়ে কী ভাবে সমাজে, সোশ্যাল মিডিয়ায় কটাক্ষের শিকার হয়? বলবে ‘ফাটাফাটি’। মুখ্য ভূমিকায় অভিনয় করছেন ঋতাভরী চক্রবর্তী, আবীর চট্টোপাধ্যায়। বাকি চরিত্রাভিনেতাদের খোঁজ চলছে। কলকাতাতেই শ্যুট শুরু হবে চলতি মাসের শেষে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Baba Baby o... Jisshu Sengupta Solanki Roy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE