Advertisement
২৪ এপ্রিল ২০২৪
arjun chakrabarty

বোলপুরে ৪০ ডিগ্রিতে ‘কাবাড্ডি কাবাড্ডি’ খেলছেন অর্জুন!

‘কষ্ট করলে কেষ্ট মেলে’। তার উপরে কষ্টের সঙ্গে যদি বেশ খানিকটা রোমাঞ্চ মেশানো থাকে, তা হলে আর কথাই নেই।

অর্জুন চক্রবর্তী।

অর্জুন চক্রবর্তী।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২১ এপ্রিল ২০২১ ১৩:৫২
Share: Save:

৪০ ডিগ্রি তাপমাত্রা। রোদে বেরনো দায়। বেরলেই ভাজা! তাও ‘কাবাড্ডি কাবাড্ডি’ খেলায় বিরতি নিচ্ছেন না অর্জুন চক্রবর্তী। ‘কষ্ট করলে কেষ্ট মেলে’। তার উপরে কষ্টের সঙ্গে যদি বেশ খানিকটা রোমাঞ্চ মেশানো থাকে, তা হলে আর কথাই নেই। সেই কষ্ট মেশানো রোমাঞ্চের অভিজ্ঞতার কথা জানালেন সব্যসাচী-পুত্র। তাঁর মতে, ‘‘ভাল কাজ করতে গেলে তো ঘাম ঝরাতেই হবে। সেটা শুধু সিনেমা বানানোর ক্ষেত্রে নয়, সব কিছুর ব্যাপারেই।’’ বোলপুরে কাটানো সুন্দর মুহূর্তগুলিও তুলে ধরলেন অভিনেতা।

তাঁর ‘কৌশিক কাকু’র (পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায়) সঙ্গে এই প্রথম কাজ করছেন অর্জুন। ছবির নাম ‘কাবাড্ডি কাবাড্ডি’। তাঁর উত্তেজনা ও পরিচালকের প্রতি কৃতজ্ঞতা বোধ এখন সপ্তম সুরে। অভিনেতা ঋত্বিক চক্রবর্তী এবং অভিনেত্রী সোহিনী সরকারের সঙ্গে অভিনয়ের সুযোগ পেয়ে তিনি যারপরনায় খুশি। এই ছবিতে তাঁদের ৩ জনের ‘লুক’ দেখে বোঝা যায়, খুব মাটির কাছাকাছি মানুষের চরিত্রে অভিনয় করছেন তাঁরা।

‘কাবাড্ডি কাবাড্ডি’র গোটা দলের সঙ্গে অর্জুন

‘কাবাড্ডি কাবাড্ডি’র গোটা দলের সঙ্গে অর্জুন

সোহিনী-ঋত্বিক

সোহিনী-ঋত্বিক

এই প্রথম শান্তিনিকতনে শ্যুট করতে গিয়েছেন, এমনটা নয়। এর আগেও একাধিক ছবির শ্যুটিং করতে গিয়েছিলেন তিনি। সেগুলির মধ্যে ‘গুপ্তধনের সন্ধানে’, ‘লাভ আজ কাল পরশু’, ‘অভিযাত্রিক’ বিশেষ উল্লেখের দাবি রাখে। শহর থেকে দূরে, দূষণ মুক্ত আকাশে গরমটাও ভাল লাগছে অর্জুনের। শ্যুটিংয়ের মধ্যেও কোভিড-সুরক্ষার কথা মাথা থেকে বেরয়নি অভিনেতার। তার প্রমাণ দিলেন মাস্ক পরা ছবিতে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE