Advertisement
২৬ এপ্রিল ২০২৪
arjun kapoor

তোমাদের আমার কাছে ক্ষমা চাওয়া উচিত, রেগে চিৎকার করে উঠলেন অর্জুন কপূর

তার পরেই আচমকা ছবির সেটে মেজাজ হারালেন। চিৎকার-চেঁচামেচি করলেন অর্জুন কপূর।

আচমকা ছবির সেটে মেজাজ হারালেন অর্জুন।

আচমকা ছবির সেটে মেজাজ হারালেন অর্জুন।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৮ নভেম্বর ২০২১ ১৭:৪২
Share: Save:

খোশমেজাজেই ছিলেন। প্রেমিকা মালাইকা অরোরাকে নিয়ে দিব্যি দীপাবলি উদ্‌যাপন করলেন। তার পরেই আচমকা ছবির সেটে মেজাজ হারালেন। চিৎকার-চেঁচামেচি করলেন অর্জুন কপূর। তিনি খুবই বিরক্ত। রাখঢাক না করে ইনস্টাগ্রামে সে কথা জানিয়েছেন বনি-পুত্র। কিন্ত এত রাগ-বিরক্তির কারণ এখনও প্রকাশ্যে আনেননি অভিনেতা।

সোমবার একটি স্টোরি পোস্ট করেছেন অর্জুন। লিখেছেন, “হ্যাঁ। ছবির সেটে আমি রেগে গিয়েছিলাম। কিন্তু এই রাগের যথেষ্ট কারণ ছিল। আমার খুবই বিরক্ত লাগছে। এখন সকলকে বোঝানোর মতো অবস্থায় নেই। কালকে সব জানতে পারবেন।”

সোমবার ইনস্টাগ্রামে একটি স্টোরি পোস্ট করেছেন অর্জুন।

সোমবার ইনস্টাগ্রামে একটি স্টোরি পোস্ট করেছেন অর্জুন।

রবিবার অর্জুনের একটি ভিডিয়ো পোস্ট করে মুম্বইয়ের এক সংবাদমাধ্যম। সেখানে উত্তেজিত হয়ে অর্জুন বলছেন, “আগে কেন হয়নি এই কাজগুলো? এইগুলো হয়ে গেলে আমাদের জীবনটা একটু সহজ হয়ে যেত। তোমাদের আমার কাছে ক্ষমা চাওয়া উচিত।”

তবে কী কারণে অর্জুন এত রেগে গিয়েছেন তা জানা যায়নি। কোন ছবির সেটে এই ঘটনা ঘটেছে, তা-ও অজানা। অনেকে আবার বলছেন কোনও বিজ্ঞাপনের কাজের জন্যও এমন করতে পারেন অভিনেতা। কিন্তু আসলে ঠিক কী ঘটেছিল, সেই প্রশ্নের উত্তর এখনও অজানা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

arjun kapoor Bollywood Hindi Films
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE