Advertisement
০৩ মে ২০২৪
Bollywood Gossip

মালাইকার সঙ্গে বিচ্ছেদের গুঞ্জন, ‘জওয়ান’ দেখে নয়নতারায় মুগ্ধ অর্জুন কী বললেন?

মালাইকার সঙ্গে সম্পর্ক ভাঙার গুঞ্জন অর্জুনের। এর মাঝেই নয়নতারাকে নিয়ে কী লিখলেন অভিনেতা?

Arjun Kapoor on Nayanthara’s performance in Jawan

(বাঁ দিক থেকে) মালাইকা আরোরা, অর্জুন কপূর, নয়নতারা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১২ সেপ্টেম্বর ২০২৩ ২০:০১
Share: Save:

অভিনেতা আরবাজ খানের সঙ্গে ১৮ বছরের দাম্পত্যে ইতি টানেন মালাইকা আরোরা। তার বছর দুয়েকের মধ্যে অর্জুন কপূরের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান অভিনেত্রী। বয়সে ১২ বছরের ছোট বলিউড অভিনেতা অর্জুন কপূরের সঙ্গে সম্পর্ক নিয়ে নানা কটাক্ষ শুনতে হয়েছে তাঁকে। ২০১৯ সালে শেষ পর্যন্ত সমাজমাধ্যমের পাতায় নিজেদের সম্পর্কে সিলমোহর দেন মালাইকা ও অর্জুন। বছর চারেক পরে সম্প্রতি গুঞ্জন শোনা যায়, সেই সম্পর্কেও নাকি চিড় ধরেছে। যুগলের সম্পর্ক ভাঙার কারণ হিসাবে উঠে এসেছে সমাজমাধ্যম প্রভাবী কুশা কপিলার নাম। এর মাঝে অর্জুনের মুখে অন্য এক অভিনেত্রীর নাম। তাঁর ছবি দেখে মুগ্ধ অভিনেতা। তিনি হলেন ‘জওয়ান’ ছবির নায়িকা নয়নতারা।

বলিউডে এখন ‘জওয়ান’ জমানা। গত ৭ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার পরেই দর্শক ও অনুরাগীদের মনে জায়গা করে নিয়েছে শাহরুখ খানের এই ছবি। এই ছবি দেখার হিড়িক যেমন দর্শকদের মধ্যে দেখা গিয়েছে, পিছিয়ে নেই তারকারাও। কেউ দেখেছেন একেবারে প্রথম দিনের প্রথম শো। বলিউডের তারকাদের অধিকাংশ প্রথম দিনেই দেখে ফেলেছেন এই ছবি। ‘পাঠান’-এর পর ফের এই ছবিতে ‘অ্যাকশন হিরো’-র অবতারে ধরা দিয়েছেন বলিউডের বাদশা। শুধু তাই-ই নয়, ছবিতে একাধিক ‘লুক’ রয়েছে শাহরুখের, যা দর্শক ও অনুরাগীদের উন্মাদনা আরও বাড়িয়ে দিয়েছে। তবে শুধু শাহরুখ নন, ‘জওয়ান’-এর অন্যতম আকর্ষণ দক্ষিণী অভিনেত্রী নয়নতারা। এই ছবিতে প্রথম বার জুটি বাঁধলেন শাহরুখ-নয়নতারা। এ বার জওয়ান দেখে আগেই শাহরুখের প্রশংসা করতে শোনা গিয়েছিল অর্জুন কপূরকে। এ বার নয়নতারাকে বড় পর্দায় দেখে মুগ্ধ অভিনেতা। তিনি সমাজমাধ্যমে লেখেন, ‘‘নয়নতারা, তোমাকে স্বাগত আমাদের ইন্ডাস্ট্রিতে। এত সহজে তোমাকে আমরা ছাড়ছি না।’’ অন্য দিকে জওয়ান দেখে নয়নাতার প্রশংসায় পঞ্চমুখ মালাইকাও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bollywood Malaika Arora Arjun Kapoor Nayanthara
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE