Advertisement
১৯ জুন ২০২৪
Arjun Kapoor

‘দমবন্ধ হয়ে আসে, নিজের মতো থাকতে পারি না’, বলিউড নিয়ে অভিযোগ অর্জুনের

মুক্তি পাচ্ছে তাঁর অভিনীত ছবি ‘কুত্তে’। তার আগেই কেন নিজেকে ‘দমবন্ধ’ মনে হচ্ছে অর্জুন কপূরের?

নিজের কাজ নিয়ে আশাবাদী অর্জুন। চিত্রনাট্য দেখে ছবি বাছায় মন দিয়েছেন তিনি।

নিজের কাজ নিয়ে আশাবাদী অর্জুন। চিত্রনাট্য দেখে ছবি বাছায় মন দিয়েছেন তিনি। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১২ জানুয়ারি ২০২৩ ১৯:৪০
Share: Save:

বিখ্যাত কপূর পরিবারের সন্তান তিনি। বলিউডেই ছোট থেকে বড় হওয়া। তা সত্ত্বেও বলিউডেই মাঝে মধ্যে ‘দমবন্ধ’ হয়ে আসে অভিনেতা অর্জুন কপূরের। নিজের ছবি ‘কুত্তে’ মুক্তি পাওয়ার আগে বিস্ফোরক স্বীকারোক্তি বনি কপূর-পুত্রের।কিন্তু এমন কী হল? কী কারণে এ কথা বলছেন অর্জুন?

প্রশ্নের উত্তরে অর্জুন বলেন, ‘‘এই ইন্ডাস্ট্রিতে থাকতে হলে সহজ-সরল ভাবে থাকা যায় না, অনেক ভনিতা করতে হয়।’’ অর্জুনের গলায় কিছুটা তিক্ততার সুর। ‘‘বলিউড ইন্ডাস্ট্রিতে থাকতে হলে তালে তাল মেলানোর জন্য নিজেকে একটা ছাঁচে ফেলতে হয়, যাতে আর নিজস্বতা থাকে না’’, দাবি ‘ইশকজ়াদে’-খ্যাত অভিনেতার। শুধু তাই-ই নয়, ‘হাফ গার্লফ্রেন্ড’ অভিনেতার দাবি, ইন্ডাস্ট্রির বিষয়ে সব সত্যি কথা বললে তো তাঁর কাজই চলে যাবে! প্রসঙ্গত, বলিউডের সঙ্গে চিরকালই কিছুটা অম্লমধুর সম্পর্ক অর্জুন কপূরের। নিজের ব্যক্তিগত জীবন থেকে কর্মজীবনে সাফল্য-ব্যর্থতা-হতাশা, সব ক্ষেত্রেই একাধিক বার সমস্যার সম্মুখীন হয়েছেন ‘টু স্টেটস’ এর কৃশ মলহোত্র। একের পর এক ছবি বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে। ব্যক্তিগত জীবনে মালাইকা অরোরার সঙ্গে সম্পর্কের জন্য সমাজমাধ্যমে ট্রোলিংয়ের শিকারও হয়েছেন ‘কি ও কা’ ছবির অভিনেতা।

তবে এখন নিজের কাজ নিয়ে আশাবাদী অর্জুন। চিত্রনাট্য দেখে ছবি বাছায় মন দিয়েছেন তিনি। ব্যক্তিগত জীবনেও আপাতত বেশ ভারসাম্যের জায়গায় রয়েছেন অর্জুন। বোন অংশুলা, জাহ্নবী ও খুশি কপূর এবং বাবা বনি কপূরের সঙ্গে সময় কাটান তিনি। বোনেদের সঙ্গে কাটানো মজার মুহূর্ত সমাজমাধ্যমে শেয়ারও করেন অর্জুন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Arjun Kapoor Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE