Advertisement
২০ এপ্রিল ২০২৪
Batman

চলছে সিক্যুয়েলের কাজ, কালো কেপ পরে পর্দায় এ বার কে হচ্ছেন ব্যাটম্যান?

বক্স অফিস সাফল্যের পাশাপাশি সফল সমালোচকদের প্রশংসা। পর্দায় ফিরছে ম্যাট রিভসের ব্যাটম্যান।

ব্যাটম্যানের পোশাকে বড় পর্দায় এবার কে?

ব্যাটম্যানের পোশাকে বড় পর্দায় এবার কে? ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
লস অ্যাঞ্জেলেস শেষ আপডেট: ১২ জানুয়ারি ২০২৩ ১৮:৪৪
Share: Save:

বড় পর্দায় ফিরছেন ‘ব্যাটম্যান’। ‘ব্যাটভার্স’-এর পরবর্তী ছবি নিয়ে মুখ খুললেন ছবির পরিচালক ম্যাট রিভস। ২০২২-এ মুক্তি পায় ম্যাট রিভস পরিচালিত ‘দ্য ব্যাটম্যান’। মুখ্য চরিত্রে অভিনয় করেন ‘টোয়াইলাইট’ খ্যাত রবার্ট প্যাটিনসন। ক্যাটওম্যানের চরিত্রে ছিলেন জ়োয়ি ক্র্যাভিটজ়। পেঙ্গুইনের ভূমিকায় অভিনয় করেন ‘গোল্ডেন গ্লোবস’-জয়ী অভিনেতা কলিন ফারেল। রিডলারের চরিত্রে দেখা যায় পল ড্যানোকে।

২০২২ সালের মাঝামাঝি মুক্তি ম্যাট রিভস পরিচালিত বহু প্রতীক্ষিত এই ছবি। সমালোচক ও দর্শকদের প্রশংসা কুড়োনোর পাশাপাশি বিশ্ব জুড়ে বক্স অফিসেও চুড়ান্ত সাফল্য পায় এই ছবি। ব্যাটম্যান হিসেবে ব্যাপক প্রশংসিত হয়েছিল রবার্ট প্যাটিনসনের অভিনয়। নজর কেড়েছিল ছবির চিত্রনাট্য ও দৃশ্যায়নও।

চলছে চিত্রনাট্য লেখার কাজ, জানালেন পরিচালক ম্যাট রিভস।

চলছে চিত্রনাট্য লেখার কাজ, জানালেন পরিচালক ম্যাট রিভস। ছবি:সংগৃহীত।

প্রথম ছবির শেষেই আভাস ছিল। গল্পের শেষ এখানেই নয়। প্রত্যাশা মতো খুব শীঘ্রই ফ্র্যাঞ্চাইজ়ির পরবর্তী ছবি আসছে ব্যাট ব্রহ্মাণ্ডে। সিক্যুয়েলের কাজ ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে, জানিয়েছেন খোদ পরিচালক। চলছে ছবির চিত্রনাট্য লেখার কাজ। ব্যাটম্যানের ভূমিকায় কে? প্রশ্নের উত্তর দিতে গিয়ে কোনও প্রকার ধোঁয়াশা রাখেননি পরিচালক ‘প্ল্যানেট অফ দ্য এপ’-খ্যাত মার্কিন পরিচালক। রবার্ট প্যাটিনসনকেই দেখা যাবে কেপড ক্রুসেডারের চরিত্রে, জানান ম্যাট রিভস।

শুধু ব্যাটম্যানের সিক্যুয়েলই নয়, ব্যাটভার্সের অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্র ‘পেঙ্গুইন’-এর সিরিজ় নিয়েও চলছে কাজ। কলিন ফারেল অভিনীত এই চরিত্র এতই জনপ্রিয়তা অর্জন করে যে তাকে নিয়ে একটি আলাদা সিরিজ় তৈরির সিদ্ধান্ত নেয় এইচবিও। সেই মিনি সিরিজ়ে পেঙ্গুইনের চরিত্রে অভিনয় করবেন ফারেলই। সিরিজ় নির্মাতার ভূমিকায় থাকছেন ম্যাট রিভস।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Batman The Batman Robert Pattinson hollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE