Advertisement
২৪ এপ্রিল ২০২৪
jahnvi Kapoor

Arjun-Janhvi: সৎ বোন জাহ্নবীর মুখে ‘অর্জুন ভাইয়া’ শুনলে অস্বস্তি হয় বনি-পুত্রের, কেন?

শ্রীদেবীর মৃত্যুর পরে বনি কপূরের দুই পক্ষের সন্তানদের সম্পর্কের মধ্যে কী বদল আসে?

অর্জুন কপূর এবং জাহ্নবী কপূর

অর্জুন কপূর এবং জাহ্নবী কপূর

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৩ জুলাই ২০২১ ১৬:৩৪
Share: Save:

সপ্তাহ খানেক আগেই দুই সৎ বোন জাহ্নবী-খুশি এবং বাবা বনি কপূরের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে মুখ খুলেছিলেন অর্জুন কপূর। অভিনেতা জানিয়েছিলেন, তাঁর সৎ মা শ্রীদেবীর মৃত্যুর পরে তাঁরা একে অপরের কাছাকাছি আসেন। কিন্তু তাঁরা এক পরিবার হয়ে উঠতে পারেননি আজও। সম্প্রতি তিনি জানালেন, জাহ্নবী কপূরের মুখে ‘দাদা’ ডাক শুনে তাঁর অস্বস্তি হয়। কেন? কী বললেন অর্জুন?

একটি সাক্ষাৎকারে তিনি জানালেন, ‘‘আমার ছোট বোন অংশুলা (মোনা কপূর ও বনি কপূরের কন্যা) যখন আমাকে ‘ভাই’ বলে ডাকে, সেটা একদম অন্য। কিন্তু জাহ্নবী যখন ‘অর্জুন ভাইয়া’ বলে ডাকে, সেটা ভীষণ নতুন আমার কাছে, অস্বস্তি হয়। আমি কোনও দিন ওকে আর খুশিকে বলিনি যে আমাকে দাদা বলে ডাকো, সেটা খুব স্বাভাবিক ভাবেই এসেছে’।

খুশি, অংশুলা, অর্জুন এবং জাহ্নবী

খুশি, অংশুলা, অর্জুন এবং জাহ্নবী

বর্ষীয়ান অভিনেতা বনি কপূর ও তাঁর প্রথম পক্ষের স্ত্রী মোনা কপূরের দুই সন্তান অর্জুন কপূর এবং অংশুলা। কিন্তু বনি-মোনার সম্পর্কে বিচ্ছেদ ঘটে। তার পরে ১৯৯৬ সালে শ্রীদেবীকে বিয়ে করেন বনি। ১৯৯৭ সালে শ্রীদেবী ও বনির প্রথম কন্যা জাহ্নবীর জন্ম। তার তিন বছর পরে খুশির জন্ম হয়।
বড় হয়ে ওঠার পথে অর্জুনকে অনেক বাধা পেরতে হয়েছে। খুব ছোটবেলায় তাঁর বাবা তাঁদের ছেড়ে শ্রীদেবীকে বিয়ে করেছিলেন। সেই নিয়ে স্কুলের বন্ধুদের কাছে কটাক্ষ শুনতে হত। তার পরে অর্জুনের প্রথম ছবি ‘ইশকজাদে’ মুক্তি পাওয়ার আগেই তাঁর মা মোনা প্রয়াত হন। তাই আজও বাবার বিয়ে ও সৎ বোনেদের নিয়ে অস্বস্তি রয়েছে বলে সাফ জানিয়েছেন বলি অভিনেতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

arjun kapoor jahnvi Kapoor Boney Kapoor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE